ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আহ্বান তাপসের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৩, ১২ জানুয়ারি ২০২১   আপডেট: ১৫:৫৯, ১২ জানুয়ারি ২০২১
সাঈদ খোকনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের আহ্বান তাপসের

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সাবেক মেয়র সাঈদ খোকনের বিরুদ্ধে করা মানহানির মামলা প্রত্যাহারের আহ্বান  জানিয়েছেন বর্তমান মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস।

মঙ্গলবার (১২ জানুয়ারি) দুপুরে ডিএসসিসি ভবনের মেয়র হানিফ অডিটোরিয়ামে সাকরাইন (ঘুড়ি উৎসব-১৪২৭) উপলক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তাপস বলেন, গতকাল যে ২টি মামলা হয়েছে- এসব মামলার সঙ্গে আমি কোনোভাবেই সম্পৃক্ত না। অতি উৎসাহী কিছু ব্যক্তি আমার বিনা অনুমতিতে এই মামলা করেছে।  আমি আশা করবো, তারা এই মামলা প্রত্যাহার করবে।  যদি সেরকম কোনো পরিস্থিতি দাঁড়ায় পর্যালোচনা করে তা  ভবিষ্যতে বিবেচনা করা হবে।  সেই পরিপ্রেক্ষিতেই সোমবার (১১ জানুয়ারি) এ বিষয়ে বলেছি।  এরপর আর কোনো প্রশ্নের উত্তর বা বক্তব্য দিতে চাই না। এতে যদি আমাকে গালাগালি করা হয় তারপরও আমি জবাব দেব না।

তিনি বলেন, আমার মনে হয় না এ বিষয়ে কোনো মন্তব্যের প্রয়োজন আছে। জনগণ আসলে বিষয়টা খুব হাস্যকর হিসেবে নিয়েছে। এ বিষয়ে কথা বলা সমীচীন নয়, কারণ আমি একটি দায়িত্বশীল পদে রয়েছি।  অনেকে অনেক রকম মন্তব্য করতে পারেন, দায়িত্বশীল পদে যিনি থাকেন তাকে নিয়ে নানা মন্তব্য আসতে পারে। সব মন্তব্য তো আর গুরুত্ব বহন করে না।  সেটার পরিপ্রেক্ষিতে মন্তব্য করাও সমীচীন না।

‘সাবেক মেয়র আমাকে ব্যক্তিগতভাবে আক্রোশের বশবর্তী হয়ে যে আক্রমণাত্মক বক্তব্য দিয়েছেন, সেটা মানহানিকর হয়েছে বলে প্রতীয়মান হয়। এটা আমি গতকাল উল্লেখ করেছি। সেই প্রেক্ষিতে আমরা পর্যালোচনা করছি। ভবিষ্যতে প্রয়োজনবোধ করলে মামলা হতে পারে। সেটা আমি গতকাল বলেছি। ’

আরও পড়ুুন: সাঈদ খোকনের বিরুদ্ধে মানহানির দুই মামলা

শিহাবুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়