ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রাজধানীর হাতিরপুল-হাতিরঝিলে মাদকসহ গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ১৫ জানুয়ারি ২০২১  
রাজধানীর হাতিরপুল-হাতিরঝিলে মাদকসহ গ্রেপ্তার ৪

রাজধানীর হাতিরপুলে ও হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকায় পৃথক অভিযান চালিয়ে আইস, হেরোইন ও ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

শুক্রবার (১৫ ডিসেম্বর ) ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন— আশরাফুর রহমান ওরফে সবুজ (৪৫), মো. সুমন খন্দকার ওরফে চিকু সুমন (৩৫), মো. সোহেল রানা (২৫) ও মো. নাহিদ আলম সজল (৩৬)।

উপ-পুলিশ কমিশনার ওয়ালিদ হসেন জানান, বৃহস্পতিবার রাতে শাহবাগ থানার হাতিরপুল এলাকায় অভিযান পরিচালনা করে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেপ্তার করে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম। পরে এক অভিযানে রাতে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা হতে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে গোয়েন্দা লালবাগ বিভাগের অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাতিরপুল এলাকায় অভিযান করে আশরাফুর রহমান ওরফে সবুজকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার হেফাজত হতে ৪০ গ্রাম আইস জব্দ করা হয়।

অপর এক অভিযানে হাতিরঝিল মহানগর প্রজেক্ট এলাকা হতে সুমন, সোহেল রানা ও নাহিদকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তাদের হেফাজত হতে ৮০ গ্রাম হেরোইন, ৫ গ্রাম আইস এবং ১০০ পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে শাহবাগ ও হাতিরঝিল থানায় মামলা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ঢাকা/সাইফুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়