ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

তেজগাঁওয়ে ওয়ার্কশপে আগুনে দগ্ধ ৭

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৮, ১৬ জানুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪৮, ১৬ জানুয়ারি ২০২১
তেজগাঁওয়ে ওয়ার্কশপে আগুনে দগ্ধ ৭

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় একটি ওয়ার্কশপে আগুনে ৭ জন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। 

শনিবার (১৬ জানুয়ারি) দুপুরে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস সদরদপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার রাইজিংবিডিকে বলেন, শনিবার দুপুর ২ টার দিকে তেজগাঁও গুলশান লিংক রোড এর নেপলিফ ইন্টারন্যাশনাল ওয়ার্কশপে আগুনের ঘটনা ঘটে। তবে খবর পেয়ে ফায়ার সার্ভিস যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রণে চলে আসে।

ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সঙ্গে আলাপে জানা গেছে, দুপুর ২টার দিকে শ্রমিকরা ওয়ার্কশপে গাড়ির ইঞ্জিনের কাজ করছিলেন। নিচতলায় এ সময় একটি ইঞ্জিন বেশি গরম হয়ে বিস্ফোরিত হয় এবং আগুন ধরে যায়। পরে আগুন বিভিন্ন গাড়ি ও যন্ত্রাংশ ধরে গিয়ে কালো ধোঁয়া বের হতে থাকে। এরই মধ্যে কেউ কেউ ভেতর থেকে বেরিয়ে আসতে পারলেও অনেকেই  আটকা পড়েন। পরে স্থানীয় লোকজন এসে তাদের উদ্ধার করেন।

এদিকে আমাদের ঢামেক প্রতিনিধি জানান, মো.জুয়েল  (৩২) ও মো. রবিউলসহ (২৫)  ১২ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসার জন্য আনা হয়। এর মধ্যে ৮ জনের শরীরের বিভিন্ন স্থানে পুড়ে যাওয়ায় তাদের ভর্তি করা হয়েছে।

চিকিৎসকরা জানিয়েছেন, আহতদের শরীরের বিভিন্ন স্থান পুড়ে গেছে। তাদের সুচিকিৎসা নিশ্চিত করা হয়েছে। তবে এদের মধ্যে কারো অবস্থা আশঙ্কাজনক কিনা সে বিষয়ে নিশ্চিত করেননি চিকিৎসকরা।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়