ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হাসানুল হক ইনু করোনায় আক্রান্ত

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৮, ১৮ জানুয়ারি ২০২১   আপডেট: ০৭:৫৭, ১৯ জানুয়ারি ২০২১
হাসানুল হক ইনু করোনায় আক্রান্ত

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ডা. মহিউদ্দিন আহমেদের অধীনে চিকিৎসাধীন।

সোমবার (১৮ জানুয়ারি) সন্ধ্যায় জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেনভ

তিনি জানান, উনি (হাসানুল হক ইনু) করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তার সঙ্গে ফোনে কথা হয়েছে। তিনি ভালো আছেন। দলীয় সভাপতির দ্রুত রোগমুক্তি কামনা করেন সাধারণ সম্পাদক শিরিন আখতার।

জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ূম সাংবাদিকদের জানান, তার গানম্যানের করোনা পজিটিভ শনাক্ত হলে তিনি গত মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে জাতীয় সংসদের কোভিড বুথে পরীক্ষা করান। দুপুরে তার টেস্টের ফলাফল পজিটিভ আসে। তিনি ডাক্তারের পরামর্শে কোভিড নিশ্চিত হবার জন্য একই দিন একটি বেসরকারি হাসপাতালে কোভিডের দ্বিতীয় টেস্ট করান। দ্বিতীয় টেস্টের ফলাফল নেগেটিভ আসে। চিকিৎসকরা তাকে বাসায় আইসোলেশনে থেকে ৭২ ঘণ্টা পর আবারও পরীক্ষা করার পরামর্শ দিলে গত শুক্রবার (১৫ জানুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ স্পেশালাইজড হসপিটালে ভর্তি হন ইনু। পরদিন শনিবার (১৬ জানুয়ারি) তৃতীয়বার কোভিড টেস্ট হয়। ওই দিন রাতে তার তৃতীয় টেস্টের ফলাফল পজিটিভ আসে। সিটিস্ক্যানসহ কোভিড সম্পর্কিত রিপোর্টে হাসানুল হক ইনুর কোনো অস্বাভাবিকতা ও জটিলতা পাওয়া যায়নি।

 

ঢাকা/নঈমুদ্দীন/এসএন 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়