RisingBD Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১৫ ১৪২৭ ||  ১৪ রজব ১৪৪২

সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস‌্যের মৃত্যু

মেডিক‌্যাল প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২৩, ১৯ জানুয়ারি ২০২১   আপডেট: ২২:২৮, ১৯ জানুয়ারি ২০২১
সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস‌্যের মৃত্যু

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত হওয়া পুলিশ কনস্টেবল মো. শহিদুল ইসলাম (২৭) ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে ময়নাতদন্ত শেষে শহিদুল ইসলামের মরদেহ তার পরিবার কাছে হস্তান্তর করা হয়েছে।

আদাবর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম এ তথ‌্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৮টায় রাজধানীর মিরপুর রোডে সড়ক ও জনপথ কার্যালয়ের সামনে রাস্তা পার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন শহিদুল ইসলাম। তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন‌্য তাকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তার মৃত্যু হয়।

সোমবার সকালে শহিদুলের চাচা দিনাজপুর থেকে ঢাকায় আসেন। কল্যাণপুরে তাকে রিসিভ করতে গিয়েছিলেন শহিদুল। রাস্তা পার হওয়ার সময় দুর্ঘটনার শিকার হন তিনি।

শহিদুল ইসলাম দিনাজপুরের কোতোয়ালি থানাধীন কিসমত ভূঁইয়া পাড়ার মো. কাশেম আলীর ছেলে। দুই ভাই ও এক বোনের মধ্যে তিনি ছিলেন দ্বিতীয়। স্নেহা নামে দেড় বছর বয়সী কন্যা সন্তান আছে তার। শহিদুল ইসলাম রাজারবাগ পুলিশ লাইনের চার নম্বর কোম্পানির ওয়েলফেয়ার অ্যান্ড ফোর্স শাখায় কর্মরত ছিলেন।

নিহতের চাচা ময়েজ উদ্দিন বলেন, ‘সোমবার দিনাজপুর থেকে আমি ও আমার এক ভাই ঢাকাতে আসছিলাম। আমাদের রিসিভ করার জন্য শহিদুল কল্যাণপুরে গিয়েছিল। রাস্তায় দুর্ঘটনার শিকার হয় সে।’

ঢাকা/সাইফুল/বুলবুল/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়