Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৯ ১৪২৭ ||  ১৯ রজব ১৪৪২

রাইজিংবিডিতে সংবাদের পর ঢাকনা লাগলো মৃত্যুকূপে

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৪, ২০ জানুয়ারি ২০২১   আপডেট: ১৭:১৫, ২০ জানুয়ারি ২০২১
রাইজিংবিডিতে সংবাদের পর ঢাকনা লাগলো মৃত্যুকূপে

অবশেষে টনক নড়েছে কর্তৃপক্ষের। প্রায় দুই মাস মৃত্যুকূপে পরিণত হওয়া মুগদাপাড়া পুরনো কাঁচাবাজার সংলগ্ন জনবহুল সড়কে সেই ম্যানহোলে ঢাকনা লাগানো হয়েছে। এর আগে ম্যানহোলের ঢাকনা না থাকায় এটি মৃত্যুকূপে পরিণত হয়েছে মর্মে রাইজিংবিডিতে প্রতিবেদন প্রকাশিত হয়।

বুধবার (২০ জানুয়ারি) দুপুরে সরেজমিন গিয়ে দেখা যায়, ম্যানহোলের মুখে ইট,সিমেন্ট, বালু দিয়ে তৈরি প্লাস্টার করা ঢাকনা বসানো হয়েছে। এর আগে মঙ্গলবার (১৯ জানুয়ারি)  দিন থেকেই  ঢাকনা লাগানোর কাজ করে ঢাকা ওয়াসা ও সিটি করপোরেশন।  তারা ভেতর থেকে ময়লা-আবর্জনা পরিষ্কার করে ঢাকনাটি লাগিয়ে দেয়।  

স্থানীয় পান-সিগারেট দোকানদার নাজমুল হোসেন রাইজিংবিডিকে বলেন, রক্ষা পাওয়া গেছে। না হলে এখানে প্রতিদিনই ছোট-বড় দুর্ঘটনা ঘটছিল। এজন্য রাইজিংবিডিকে ধন্যবাদ জানাই। তারা সময় উপযোগী একটি প্রতিবেদন করায় কর্তৃপক্ষ গুরুত্ব দিয়ে এটি সংস্কার করেছে।

এই রাস্তা দিয়ে চলাচল করেন কারী হেদায়েতুল্লাহ।  তিনি বলেন, ম্যানহোলের ঢাকনা না থাকায় শুধু মৃত্যুকূপেই পরিণত হয়নি, যান চলাচলে বিঘ্ন ঘটায় যানজট লেগেই থাকত। সাংবাদিক ভাইদের ধন্যবাদ জানাই।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সিরাজুল ইসলাম বলেন, মাঝে মধ্যেই ভেঙে যায় ম্যানহোলের ঢাকনা। জনপ্রতিনিধি হিসেবে এটি রক্ষা করার জন্য যা যা করণীয় আমি তাই করে যাব।'

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি রাইজিংবিডিতে ‘জনবহুল সড়কে মৃত্যুকূপ’ শিরোনামে প্রতিবেদন প্রকাশিত হয়েছিল। 


 

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়