Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ০১ মার্চ ২০২১ ||  ফাল্গুন ১৬ ১৪২৭ ||  ১৫ রজব ১৪৪২

সিনিয়র সচিব হলেন আবু হেনা মোস্তফা কামাল

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২১ জানুয়ারি ২০২১  
সিনিয়র সচিব হলেন আবু হেনা মোস্তফা কামাল

সিনিয়র সচিব পদে পদোন্নতি পেয়েছেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের গত ২০ জানুয়ারির এক প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে সিনিয়র সচিব পদে নিয়োগ দেওয়া হয়।

সিনিয়র সচিব পদে পদোন্নতি পাওয়ায় আইএসপিআরসহ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অধীনস্থ বিভিন্ন দপ্তর/সংস্থার পক্ষ থেকে বৃহস্পতিবার শেরেবাংলা নগরে গণভবন কমপ্লেক্সে তার অফিস কক্ষে তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়। এছাড়া, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের কর্মকর্তা কর্মচারীরাও তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

তিনি গত বছরের ৬ জুলাই সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সচিব থেকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সচিব পদে দায়িত্বপ্রাপ্ত হন।

ড. মো. আবু হেনা মোস্তফা কামাল বিসিএস প্রশাসন ক্যাডারের সপ্তম ব্যাচের একজন কর্মকর্তা। তিনি কর্মজীবনে শিল্প মন্ত্রণালয়, স্পেশাল অ্যাফেয়ার্স বিভাগ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয়, শিক্ষা মন্ত্রণালয়, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে সহকারী সচিব, সিনিয়র সহকারী সচিব, উপসচিব, যুগ্মসচিব, মন্ত্রীর একান্ত সচিবসহ বিভিন্ন পদর্মযাদায় এবং English Language Teaching Improvement Project (Eltip)-এর প্রকল্প পরিচালক, বোয়েসেল-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন।

হাসান/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়