Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

‘টিকা নিয়ে বিভ্রান্তি ছড়ালে জবাব দেওয়া হবে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১০, ২৩ জানুয়ারি ২০২১   আপডেট: ২০:০৫, ২৩ জানুয়ারি ২০২১
‘টিকা নিয়ে বিভ্রান্তি ছড়ালে জবাব দেওয়া হবে’

টিকা নিয়ে কেউ বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করলে তার সঠিক জবাব দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস।

শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজ স্মরণে আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

গুজবে কান না দিয়ে নির্ভয়ে টিকা গ্রহণের আহ্বান জানান মেয়র তাপস। তিনি বলেন, 'করোনা টিকা নিয়ে অনেকে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করেছিল।  টিকা পৌঁছে গেছে, শেখ হাসিনার নেতৃত্ব দূরদর্শী এটা তার প্রমাণ। এখন ক্রমান্বয়ে টিকা দেওয়া হবে। আামরা সবাই নির্ভয়ে করোনা টিকা নেব। কেউ বিভ্রান্তি ছড়াবেন না। এই টিকার তেমন কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই, হয়তো গা একটু গরম হবে।  বাকি সময়টা নিরাপদে থাকতে হলে আমাদের করোনা টিকা নিতে হবে।'

আওয়ামী লীগের নেতা-কর্মীদের উদ্দেশে মেয়র বলেন, ষড়যন্ত্রকারীরা সব সময় ষড়যন্ত্র করে যাবে। যেকোনো ক্রান্তিলগ্নে আমরা মাথা উঁচু করে দাঁড়াতে পারব, শেখ হাসিনার নেতৃত্বে পরিস্থিতি মোকাবিলা করে এগিয়ে যেতে পারব।

তাপস বলেন, আমাকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের যে গুরুদায়িত্ব দেওয়া হয়েছে, আমি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সবাইকে নিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাব। যেভাবে হানিফ চাচা করেছিলেন। তিনি সিটি করপোরেশনের মেয়র ছিলেন, আবার একই সাথে ঢাকা মহানগর আওয়ামী লীগের নেতৃত্বও দিয়েছেন।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফির সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, ঢাকা দক্ষিণের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, এমএ আজিজের ছেলে ওমর বিন আজিজ আকবর তামিম।
 

ঢাকা/এসআই/এসএন 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়