ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

করোনার টিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করার সুপারিশ

সংসদ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২০, ২৪ জানুয়ারি ২০২১  
করোনার টিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করার সুপারিশ

করোনার টিকা নিতে মানুষকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রচার প্রচারণা বাড়ানোর সুপারিশ করেছে সংসদীয় কমিটি। এছাড়া এ বিষয়ে আস্থা অর্জনে দেশি ওষুধ কোম্পানির মাধ্যমে করোনা ভ্যাকসিন তৈরির পদক্ষেপ নেওয়ার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।

রোববার (২৪ জানুয়ারি) সংসদ ভবনে অনুষ্ঠিত স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অষ্টম বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি শেখ ফজলুল করিম সেলিমের সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আ.ফ.ম রুহুল হক, মুহিবুর রহমান মানিক, মো. মনসুর রহমান, মো. আব্দুল আজিজ, সৈয়দা জাকিয়া নুর, রাহ্গির আলমাহি এরশাদ এবং মো. আমিরুল আলম মিলন বৈঠকে অংশ নেন। 

বৈঠক শেষে কমিটির সদস্য সৈয়দা জাকিয়া নুর জানান, বৈঠকে ‘শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, খুলনা, বিল, ২০২১’ পরীক্ষাপূর্বক রিপোর্ট দেওয়া এবং করোনা ভ্যাকসিন সম্পর্কে আলোচনা হয়। এছাড়াও করোনার টিকা নিতে দেশের মানুষকে উদ্বুদ্ধ করার লক্ষ্যে প্রচার প্রচারণা বাড়ানোর সুপারিশ করেছে সংসদীয় কমিটি। 

জাতীয় সংসদে উত্থাপিত ‘শেখ হাসিনা মেডিক্যাল বিশ্ববিদ্যালয়, খুলনা, বিল, ২০২১’ সম্পর্কে পুঙ্খানুপুঙ্খভাবে আলোচনা করা হয় এবং কতিপয় সংযোজন, সংশোধন ও পরিমার্জনের পর বিলটি জাতীয় সংসদে পাশের উদ্দেশ্যে সংশোধিত আকারে সংসদে রিপোর্ট প্রদানের জন্য কমিটি সুপারিশ করা হয়।

আসাদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়