RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||  ফাল্গুন ১২ ১৪২৭ ||  ১২ রজব ১৪৪২

মানুষের প্রতি শ্রদ্ধাবোধ রেখে কাজ করার আহ্বান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:১২, ২৭ জানুয়ারি ২০২১   আপডেট: ০৮:৪২, ২৭ জানুয়ারি ২০২১
মানুষের প্রতি শ্রদ্ধাবোধ রেখে কাজ করার আহ্বান

মানুষের প্রতি সর্বদা শ্রদ্ধাবোধ রেখে প্রতিনিয়ত কাজ করার আহ্বান জানান ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা: শফিকুল ইসলাম বিপিএম (বার)।

মঙ্গলবার (২৫ জানুয়ারি) ট্রাফিক ওয়ারী বিভাগ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় এ কথা বলেন ডিএমপি কমিশনার।

ট্রাফিক ওয়ারী বিভাগের অফিসার ও ফোর্সদের উদ্দেশ্যে ডিএমপি কমিশনার বলেন, আপনারা ঢাকা মহানগরীর ট্রাফিক ব্যবস্থা সচল রাখতে সকাল হতে গভীর রাত পর্যন্ত নিরলসভাবে কাজ করেন। জনগনের সেবা প্রদানের জন্য আমাদের সর্বদা অনেক পরিশ্রম করে যেতে হবে। রাস্তার মোড়ে মোড়ে যেন কোন গাড়ি থামিয়ে যাত্রী ওঠানামা বা পার্কিং করতে না পারে সেদিকে লক্ষ্য রাখতে হবে।

তিনি বলেন, সবসময় মনে রাখতে হবে আপনাদের আচার-আচারণে যেন কেউ কষ্ট না পায়। দায়িত্ব পালনে কারও সাথে রুঢ় আচরন করা যাবে না। কেউ আইন ভঙ্গ করলে আইনানুগ ব্যবস্থা বা আইনি পদ্ধতিগুলো প্রয়োগ করতে হবে। মানুষের প্রতি সর্বদা শ্রদ্ধাবোধ রেখে প্রতিনিয়ত কাজ করতে হবে।

কমিশনার বলেন, জনগণদের সম্মান করতে পারলে তারাও আমাদের প্রতি সহানুভূতি ও সম্মান প্রদর্শণ করবে। জনগণের নিরাপত্তার জন্য আমাদের পেশাদারিত্ব ও সততা নিয়ে কাজ করে যেতে হবে। আপনাদের জীবনের ঝুঁকির সম্ভাবনা আছে এমন কাজ হতে বিরত থাকতে হবে।

ডিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-ওয়ারী) মো. সাইদুল ইসলাম পিপিএম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (সিটিটিসি) মো. মনিরুল ইসলাম, ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (এ্যাডমিন) মীর রেজাউল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশনস্) কৃষ্ণপদ রায়, অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) এ কে এম হাফিজ আক্তারসহ প্রমুখ।

ঢাকা/সাইফুল/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়