ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

‘সবাই নির্ভয়ে টিকা নিন’ 

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪১, ৭ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৩:৪৪, ৭ ফেব্রুয়ারি ২০২১
‘সবাই নির্ভয়ে টিকা নিন’ 

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, টিকাদানের মাধ্যমেই আমরা করোনাকে জয় করতে পারি। সবাই নির্ভয়ে টিকা নিন। 

রোববার (৭ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর জেনারেল হাসপাতালে কোভিড-১৯ টিকাদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। প্রথম দিনে এ হাসপাতালে টিকা গ্রহণের জন্য ৫৬ জন নিবন্ধন করেন।

উল্লেখ‌্য, ডিএসসিসিতে সচিবালয় ক্লিনিক, ফুলবাড়িয়া সরকারি কর্মজীবী হাসপাতাল, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক‌্যাল বিশ্ববিদ্যালয়, মাতুয়াইল শিশু মাতৃসদন হাসপাতাল, রাজারবাগ পুলিশ হাসপাতাল, আজিমপুর মা ও শিশু হাসপাতাল, কামরাঙ্গীরচর ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতাল, ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল, স্যার সলিমুল্লাহ মেডিক‌্যাল কলেজ হাসপাতাল, মুগদা মেডিক‌্যাল কলেজ হাসপাতাল, নয়াবাজারে ঢাকা মহানগর জেনারেল হাসপাতাল, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট, পিলখানার বিজিবি হাসপাতাল ও লালবাগস্থ ঢাকা মহানগর শিশু হাসপাতাল এবং ডিএসসিসি পরিচালিত বংশালের কসাইটুলী নগর মাতৃসদন, হাজারীবাগ নগর মাতৃসদন, ধলপুর নগর মাতৃসদন, উত্তর মুগদা মাতৃসদন ও খিলগাঁওয়ের তিলপাপাড়া মাতৃসদন কেন্দ্রেও করোনার টিকা দেওয়া হচ্ছে। 

ঢাকা/আসাদ/ইভা 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়