Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ০৮ মে ২০২১ ||  বৈশাখ ২৫ ১৪২৮ ||  ২৫ রমজান ১৪৪২

আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাধার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ১১ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:২৮, ১১ ফেব্রুয়ারি ২০২১
আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে প্রচারণায় বাধার অভিযোগ স্বতন্ত্র প্রার্থীর

নরসিংদী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী স্বতন্ত্র প্রার্থীর প্রচারণায় বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। এজন্য প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার কাছে লিখিত অভিযোগ দিয়েছে নরসিংদী পৌরসভার স্বতন্ত্র প্রার্থী এস এম কাইয়ুম। 

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) নির্বাচন কমিশন থেকে এ তথ্য জানা গেছে।

নির্বাচন কমিশনে দেওয়া লিখিত অভিযোগে বলা হয়েছে, নরসিংদী পৌরসভা নির্বাচনে মোবাইল ফোন প্রতীক নিয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী হয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন এস এম কাইয়ুম।   প্রতীক বরাদ্দের পর তিনি নির্বাচনী প্রচারণা শুরু করলে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আমজাদ হোসেন বাফুর সমর্থকরা তার নির্বাচনী কার্যক্রম বাধাগ্রস্ত করতে কাজ করে যাচ্ছে।

স্বতন্ত্র প্রার্থী কাইয়ুম বলেন, নরসিংদী শহরের বিভিন্ন স্থানে আমার হাজার হাজার পোস্টার ছিড়ে ফেলে, বেশ কয়েকটি নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে। আমার সমর্থকদের ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছে।  সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করে বিভ্রান্তি ছড়াচ্ছে।

স্বতন্ত্র মেয়রপ্রার্থী কাইয়ুম বলেন, নরসিংদী পৌরসভায় একটি সুন্দর নির্বাচনী পরিবেশ তৈরি করতে হলে অপরাধীদের দ্রুত আইনের আওতায় আনতে হবে।  নির্বাচনে অতিরিক্ত মাজিস্ট্রেট ও বিজিবি-র‌্যাব-পুলিশ সদস্য মোতায়েন করতে হবে।  ক্ষমতাসীন দলের প্রার্থীর কর্মীরা নির্বাচনের আগের রাতেই ভোট দিয়ে ফেলবে বলে ভীতি ছড়াচ্ছে। এজন্য নির্বাচনের দিন সকালে কেন্দ্রে ব্যালট পাঠানোর দাবি জানাচ্ছি।

এদিকে, এ বিষয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আমজাদ হোসেনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

হাসিবুল/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়