Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২১ জুন ২০২১ ||  আষাঢ় ৯ ১৪২৮ ||  ০৯ জিলক্বদ ১৪৪২

১৭-২৬ মার্চ সম্প্রচার হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানমালা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪১, ১৫ ফেব্রুয়ারি ২০২১  
১৭-২৬ মার্চ সম্প্রচার হবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানমালা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে আগামী ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত দেশের সব টেলিভিশন চ্যানেল ও সোশ্যাল মিডিয়ায় বিশেষ অনুষ্ঠানমালা সম্প্রচার করা হবে।

সোমবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ে সমন্বয় সভায় এ তথ‌্য জানানো হয়। সভা সঞ্চালনা করেন কমিটির প্রধান সমন্বয়ক ড. কামাল আবদুল নাসের চৌধুরী।

তিনি জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী, আগামী ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালা সম্প্রচারের প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রত্যেক দিন পৃথক থিমভিত্তিক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করা হয়েছে।

সভায় অন্যান্যের মধ্যে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের সচিব তপন কান্তি ঘোষ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, সাবেক সচিব আকতারী মমতাজ, তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মিজান উল আলম, অ‌্যাসোসিয়েশন অব টেলিভিশন চ্যানেল ওনার্সের (অ‌্যাটকো) সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু ও সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক বাবু, সাংবাদিক সুভাষ সিংহ রায় এবং জাতীয় বাস্তবায়ন কমিটির কার্যালয়ের কর্মকর্তারা অংশ নেন।

ঢাকা/হাসান/রফিক

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়