Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২০ অক্টোবর ২০২১ ||  কার্তিক ৪ ১৪২৮ ||  ১২ রবিউল আউয়াল ১৪৪৩

ষড়যন্ত্রের অংশ হিসেবে একটি মিডিয়া কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২৪, ১৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৫:৪৮, ১৬ ফেব্রুয়ারি ২০২১
ষড়যন্ত্রের অংশ হিসেবে একটি মিডিয়া কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশবিরোধী ষড়যন্ত্র হচ্ছে উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ষড়যন্ত্রের অংশ হিসেবে একটি মিডিয়া কাজ করছে।  যারা মিথ্যা  ও বানোয়াট তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করছে। তাদের বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয় যথাযথ আইনানুগ ব্যবস্থা নেবে।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাজধানীতে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সেনাপ্রধান যথাযথভাবে কথা বলেছেন। আইন অনুযায়ী ব্যবস্থা নেবে পররাষ্ট্র মন্ত্রণালয়।  আর একটা মিডিয়া ষড়যন্ত্র নিয়ে কাজ করছে। তারা যতগুলো তথ্য দিয়েছে তার বাস্তবতা নেই।  রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. আব্দুল মোমিন প্রথমদিনই বলেছেন এটা পর্যবেক্ষণ করা হচ্ছে। ওই মিডিয়ার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।  তারা কোন উদ্দেশ্যে, কেন, তাদের সঙ্গে দেশবিরোধী আর কে কে জড়িত সবকিছুই প্রক্রিয়ার মাধ্যমেই বের করা হবে। 

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই দেশ বিরোধী ষড়যন্ত্র করা হচ্ছে। যারা অতীতেও করেছে, আগামীতেও করবে। তারা কারা  ইতোমধ্যে দেশের জনগণও চিহ্নিত করেছেন। তবে দেশের জনগণ ও আইনশৃঙ্খলা বাহিনীকে সঙ্গে নিয়ে এসব ষড়যন্ত্র মোকাবিলা করা হবে। ষড়যন্ত্রকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না।

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়