ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হোন্ডার নতুন ইঞ্জিন সংযোজন লাইন উদ্বোধন

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:১৯, ২ মার্চ ২০২১   আপডেট: ২০:৫৬, ২ মার্চ ২০২১
হোন্ডার নতুন ইঞ্জিন সংযোজন লাইন উদ্বোধন

মুন্সীগঞ্জে নিজস্ব কারখানায় নতুন ইঞ্জিন সংযোজন লাইন উদ্বোধন করেছে জাপানি মোটরসাইকেল ব্র‌্যান্ড হোন্ডা।

মঙ্গলবার (২ মার্চ) হোন্ডার সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সম্প্রতি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) প্রতিনিধিদলের কারখানা পরিদর্শনের সময় নতুন সংযোজন লাইন উদ্বোধন করেন এনবিআরের চেয়ারম্যান আবু হেনা মোহাম্মাদ রহমাতুল মুনীম।

এনবিআরের প্রতিনিধিদলে ছিলেন—বোর্ডের সদস্য় সৈয়দ গোমাল কিবরীয়া, ড. আবদুল মান্নান সিকদার, জাকিয়া সুলতানা, হাফিজ আহমেদ, অপূর্ব কান্তি দাস এবং প্রদ্যুত কুমার সরকার।

কারখানা পরিদর্শনকালে বাংলাদেশ হোন্ডার ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী হিমিহিকো কাতুসি এবং হেড অব ফিন‌্যান্স মোহাম্মাদ আশিকুর রহমান উপস্থিত ছিলেন।

হোন্ডার কর্মকর্তারা জানান, এনবিআরের চেয়ারম্যান কারখানার উৎপাদন এলাকা ঘুরে দেখেন এবং হোন্ডার কার্যক্রমের প্রংশসা করেন।

বাংলাদেশ হোন্ডার ব্যবস্থাপনা পরিচালক হিমিহিকো কাতুসি বলেন, ‘মানুষের চলাচলে স্বাধীনতা এবং আনন্দ দিতে সাশ্রয়ী মূল্যে ভালো মানের মোটরসাইকেল উৎপাদনে কাজ করছে প্রতিষ্ঠানটি। সম্প্রসারণশীল বাজারে নতুন গ্রাহকদের আস্থা অর্জনে নিয়মিত স্থানীয়ভাবে বিশেষ পণ‌্য বাজারে নিয়ে আসছি আমরা। বাংলাদেশের জনসংখ্যা এবং উদীয়মান অর্থনীতির বাজারে মোটরসাইকেল সম্ভাবনামত খাত হিসেবে দাঁড়াচ্ছে।’ 

সর্বশেষ হিসেব অনুযায়ী, বাংলাদেশে ২০১৩ সালে কার্যক্রম শুরু করে ২০২০ সালের ডিসেম্বর পর্যন্ত ২ লাখ মোটরসাইকেল সংযোজন করেছে হোন্ডা।

ঢাকা/হাসান/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়