ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বাংলা গানে এক ভিন্ন মাত্রা সংযোজন করেন শিল্পী জানে আলম’

জ্যেষ্ঠ প্রতি‌বেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩০, ৩ মার্চ ২০২১   আপডেট: ১৬:২২, ৩ মার্চ ২০২১
‘বাংলা গানে এক ভিন্ন মাত্রা সংযোজন করেন শিল্পী জানে আলম’

কিংবদন্তি সঙ্গীত শিল্পী ও দেশ বরেণ্য পপ শিল্পী জানে আলমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি।

বুধবার (৩ মার্চ) এক শোক বার্তায় প্রয়াত শিল্পীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মরহু‌মের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

শোক বার্তায় জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘আশির দশকে বাংলা গানে এক ভিন্ন মাত্রা সংযোজন করেন শিল্পী জানে আলম। তার কণ্ঠে পপ, ফোক ও আধ্যাত্মিক গানের মূর্ছনা হৃদয় আন্দোলিত করেছে। মঞ্চ মাতাতে দুর্দান্ত ছিলেন শিল্পী জানে আলম। দর্শক ও শ্রোতাদের নিরেট আনন্দ দিতে তার জুরি ছিল না। শিল্পী জানে আলম-এর মৃত্যুতে দেশের সঙ্গীতাঙ্গনে যে শূন‌্যতা সৃষ্টি হয়েছে তা সহসাই পূরণ হবার নয়। শিল্পী জানে আলম দীর্ঘ দিন বেঁচে থাকবেন তার সৃষ্টির মাঝে মানু‌ষের ম‌নে।’

কিংবদন্তি সঙ্গীত শিল্পী ও দেশ বরেণ্য পপ শিল্পী জানে আলমের মৃত্যুতে একইভাবে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, জাতীয় পার্টি চেয়ারম্যান-এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরিফা কাদের এবং সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়