Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১২ এপ্রিল ২০২১ ||  চৈত্র ২৯ ১৪২৭ ||  ২৮ শা'বান ১৪৪২

এইচ টি ইমামের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী-স্পিকারের শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৩, ৪ মার্চ ২০২১   আপডেট: ১৬:৪৫, ৪ মার্চ ২০২১
এইচ টি ইমামের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী-স্পিকারের শ্রদ্ধা

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা প্রয়াত এইচ টি ইমামের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্পিকার স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বৃহস্পতিবার (৪ মার্চ) কেন্দ্রীয় শহীদ মিনারে প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতির পক্ষে সামরিক সচিব শ্রদ্ধা নিবেদন করেন। বেলা দেড়টায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের মরদেহ নিয়ে আসা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে৷ 

প্রথমে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল এস এম সালাহ উদ্দিন ইসলাম বীর প্রতীক ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী এইচ টি ইমামের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর পক্ষে সংসদের সার্জেন্ট এ্যাট আর্মস কমোডোর এম এম নাঈম রহমান শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর আওয়ামী লীগের পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, উপদেষ্টামণ্ডলীর সদস্য মুকুল বোস, সভাপতিমণ্ডলীর কবীর নানক ও আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। 

এরপর প্রধানমন্ত্রীর কার্যালয়ের পক্ষে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস শ্রদ্ধা নিবেদন করেন৷

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সর্বস্তরের মানুষ ঢল বাড়ে শহীদ মিনারে। এইচ টি ইমামকে শ্রদ্ধা জানাতে আসেন আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা। 

আরও শ্রদ্ধা জানান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, বাণিজ্যমন্ত্রী তাজুল ইসলাম, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের আরেক যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান।

এছাড়াও আরও শ্রদ্ধা জানান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি আখতারুজ্জামান, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ।  বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতারা।

বুধবার (৩ মার্চ) দিবাগত রাত সোয়া ১টায় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা যান আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ও প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম৷ 

পারভেজ/সাইফ

সর্বশেষ

পাঠকপ্রিয়