ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

‘সমালোচকরা এখন বাংলাদেশের প্রশংসা করছে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩২, ৮ এপ্রিল ২০২১  
‘সমালোচকরা এখন বাংলাদেশের প্রশংসা করছে’

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু বলেছেন, এক সময় অনেকে বাংলাদেশকে বলতো তলাবিহীন ঝুড়ি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার পর থেকে তার নেতৃত্বে সব ক্ষেত্রেই অভূতপূর্ব উন্নয়ন ঘটেছে। এক সময়ের সমালোচকরা এখন বাংলাদেশের প্রশংসা করছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) ময়মনসিংহ জেলা জিমনেসিয়ামে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০ উপলক্ষে আয়োজিত ভারোত্তোলন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের আয়োজনে বাংলাদেশ ভারোত্তলন ফেডারেশনের পরিচালনায় ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সহযোগিতায় অনুষ্ঠিত ভারোত্তোলন প্রতিযোগিতায় জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংস্থা ও ভারোত্তোলন ফেডারেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে দূর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। চারিদিকে উন্নয়নের জোয়ার বইছে।

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বলেন, খেলাধুলা চর্চার মাধ্যমে সুস্থ মানসিকতার বিকাশ ঘটে। তিনি তরুণদের মাঝে খেলাধুলার চর্চা ছড়িয়ে দিতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানান।

পরে প্রতিমন্ত্রী বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

আসাদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়