ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

বিজিবির খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৫, ১৩ এপ্রিল ২০২১  
বিজিবির খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ

বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মো. সাফিনুল ইসলাম ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০’ এ পদক বিজয়ী বিজিবির খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেছেন। 

মঙ্গলবার (১৩ এপিল) তিনি বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। 

বিজিবি জানায়, ১-১০ এপ্রিল পর্যন্ত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০ অনুষ্ঠিত হয়। উক্ত গেমসে বিজিবি ৩১টি ডিসিপ্লিনের মধ্যে ১৩টি ডিসিপ্লিনের খেলায় অংশ নিয়ে ১৪টি স্বর্ণ, ১৬টি রৌপ্য এবং ২৬টি তাম্র পদক জিতে সম্মিলিতভাবে ৪র্থ হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য, ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-২০২০’ এ অংশ নিয়ে বিজিবির হ্যান্ডবল দল বাংলাদেশ আনসারকে পরাজিত করে চ্যাম্পিয়ন, কাবাডি দল বাংলাদেশ বিমান বাহিনীকে পরাজিত করে চ্যাম্পিয়ন এবং জুডো দল ২টি স্বর্ণ এবং ১টি রৌপ্য পদক পেয়ে দলগত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিজিবির কুস্তি দল ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ৩টি তাম্র পদক পেয়ে দলগত রানার-আপ এবং বিজিবির সাইক্লিং দল ২টি জাতীয় রেকর্ডসহ ২টি স্বর্ণ, ৪টি রৌপ্য এবং ৪টি তাম্র পদক পেয়ে দলগত রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। 

এছাড়া বিজিবির তায়কোয়ানডো দল ২টি স্বর্ণ, ৪টি রৌপ্য এবং ৯টি তাম্র পদক; উশু দল ২টি স্বর্ণ, ২টি রৌপ্য এবং ১টি তাম্র পদক; ফেন্সিং দল ১টি রৌপ্য এবং ৫টি তাম্র পদক; বক্সিং দল ১টি রৌপ্য এবং ১টি তাম্র পদক; আরচ্যারী দল ১টি রৌপ্য পদক অর্জন করতে সক্ষম হয় এবং বিজিবির ভারোত্তোলন দল ৩টি তাম্র পদক পেয়ে ৩য় স্থান হওয়ার গৌরব অর্জন করে। 
 

মাকসুদ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়