Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

‘ধর্ম ব্যবসায়ীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে’

সচিবালয় প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৩, ১৩ এপ্রিল ২০২১  
‘ধর্ম ব্যবসায়ীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে’

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, ‘ধর্ম ব্যবসায়ীরা দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। প্রকৃত ইসলামকে যারা ধারণ করেন, তারা এ জাতীয় অপরাধের সঙ্গে সম্পৃক্ত নন।’

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাজধানীর বেইলি রোডে সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি এক অনুষ্ঠানে যুক্ত হয়ে
প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

স্থানীয় কৃষকদের মাঝে সার, বীজ ও কৃষি যন্ত্রপাতি বিতরণ উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করে পিরোজপুরের নাজিরপুর উপজেলা প্রশাসন। 

শ ম রেজাউল করিম বলেন, ‘বর্তমানে শেখ হাসিনা ইসলামের উন্নয়ন ও সম্প্রসারণে কাজ করছেন। পাশাপাশি তিনি অন্য ধর্মের জন্যও কাজ করছেন। অথচ একদল ধর্ম ব্যবসায়ী বোঝাতে চাইছে, শেখ হাসিনার কাছে ইসলাম নিরাপদ নয়। যারা প্রকৃত আলেম-ওলামা তারা এতে বিশ্বাস করেন না।’

করোনাকালে কৃষকদের সহায়তা করতে কৃষি, প্রাণিসম্পদ ও মৎস্য কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন মন্ত্রী। একজন মানুষও যেন সরকারি কর্মকর্তা-কর্মচারীদের সহায়তা পাননি বলে অভিযোগ তুলতে না পারেন, সে ব্যাপারে সতর্ক করেন তিনি।

নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে নাজিরপুরের সমাজসেবক এস এম নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাফিজুর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহরিয়ার ফেরদৌস রুনা, নাজিরপুর মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মোসলেমউদ্দিন ফরাজী, পিরোজপুর জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খান, উপজেলা প্রকৌশলী জাকির হোসেন মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা দিগবিজয় হাজরা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা গৌতম মন্ডল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. সিরাজুল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আয়েশা আক্তার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকা/আসাদ/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়