ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ফল ও সবজির দোকানে ভিড়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫২, ১৭ এপ্রিল ২০২১   আপডেট: ২০:১৬, ১৭ এপ্রিল ২০২১
ফল ও সবজির দোকানে ভিড়

চলছে লকডাউন। তবুও সড়কে লোকসমাগম কমছে না। জানতে চাইলে সবাই বলেন, তারা প্রয়োজনে বের হয়েছেন। কেউ ফল কিনতে, কেউ সবজি কিনতে, কেউবা ওষুধ কিনতে বের হয়েছেন বলে এ প্রতিবেদককে জানিয়েছেন।

শনিবার (১৭ এপ্রিল) রাজধানীর শনিরআখড়া ও আশপাশের এলাকা ঘুরে দেখা গেছে, ফল ও সবজির দোকানগুলোতে ভিড় বেশি। বেশিরভাগ মানুষ মাস্ক পরা থাকলেও কিছু কিছু মানুষকে দেখা গেছে মাস্ক ছাড়া চলাচল করতে।

শনিরআখড়ায় খেজুর কিনছিলেন পূর্ব জুরাইনের বাসিন্দা সবুজ। তিনি বলেন, ‘লকডাউন শুরুর পর থেকে বাসার নিচেও নামিনি। আজ ওষুধ, ফল, শাক আর টুকিটাকি কিছু জিনিস কিনতে বের হয়েছি। এগুলো কেনা না লাগলে বের হতাম না। যেভাবে মানুষ মরছে, তাতে কত দিন বাঁচব, আল্লাহই জানেন। বাইরে বের হতে খুবই ভয় লাগে।’

শনিরআখড়ায় সড়কের পাশে বেশ কয়েকটি ফলে দেকান রয়েছে। প্রতিটি দোকানেই ভিড় দেখা গেছে।

সোহাগ নামের এক ফল বিক্রেতা বলেন, ‘বিক্রি বেশ ভালোই হচ্ছে। খেজুর আর তরমুজ বেশি বিক্রি হচেছ।’ তিনি ৫০ টাকা কেজি দরে তরমুজ বিক্রি করেছেন। খেজুর বিক্রি করছেন ৫০০ টাকা কেজি দরে।

শনিরআখড়া সড়কের দুই পাশে ভ্যানে করে বিক্রেতারা সবজি বিক্রি করেন। সব দোকানেই খুব ভিড়। বেলা ৩টা বাজার সঙ্গে সঙ্গে পুলিশ হ্যান্ড মাইক নিয়ে দোকান বন্ধের নির্দেশনা দেয়। তড়িঘড়ি করে অনেকেই দোকান বন্ধ করতে শুরু করেন।

ঢাকা/সাওন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়