ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স দিলো এসিআই মটরস

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০০, ১৪ জুন ২০২১  
ডিএমপিকে ফোটন অ্যাম্বুলেন্স দিলো এসিআই মটরস

দেশের করোনা মহামারিতে রোগী ব্যবস্থাপনায় সহযোগিতার অংশ হিসেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশকে ফোটন ব্রান্ডের অ্যাম্বুলেন্স প্রদান করলো এসিআই মটরস।

সোমবার (১৪ জুন) ডিএমপি সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে ঢাকা মহানগর পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলামের হাতে অ্যাম্বুলেন্সটি চাবি হস্তান্তর করেন এসিআই মটরসের ব্যবস্থাপনা পরিচালক ড. এফ এইচ আনসারী এবং নির্বাহী পরিচালক সুব্রত রঞ্জন দাস।

চীনের এক নাম্বার বাণিজ্যিক গাড়ির ব্র্যান্ড ফোটনের প্রস্তুতকারী প্রতিষ্ঠান বেইকের পক্ষ থেকে বাংলাদেশে দুটি প্রতিষ্ঠান –বিএসএমএমইউ এবং ঢাকা মহানগর পুলিশকে অ্যাম্বুলেন্স প্রদান করছে এসিআই মটরস।

বিশ্বের প্রধান বাণিজ্যিক যানবাহন ব্র্যান্ডগুলোর মধ্যে একটি যারা বিশ্বের শতাধিক দেশে ফোটনের কার্যক্রম পরিচালনা করছে। ইতোমধ্যে কোম্পানিটি বিশ্বের বিভিন্ন দেশে এক কোটিরও অধিক বাণিজ্যিক যান বিক্রি করেছে।

এসিআই মটরস ফোটন ব্র্যান্ড নিয়ে ২০১৯ সাল থেকে তাদের বাণিজ্যিক যানবাহন ব্যবসা শুরু করেছিল। গুণগতমান, বিক্রয়োত্তর সেবা এবং দেশব্যাপী খুচরা যন্ত্রাংশের সহজলভ্যতা নিশ্চিত করার মাধ্যমে ফোটন ইতোমধ্যে গ্রাহকদের সন্তুষ্টি অর্জন করেছে। 

এসিআই মটরস দেশের সর্ববৃহৎ কৃষি যান্ত্রিকীকরণ কোম্পানি। এছাড়াও কোম্পানিটি ইয়ামাহা মোটরসাইকেল, বিশ্ববিখ্যাত বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার জেনারেশন এবং কনস্ট্রাকশন ইকুইপমেন্টের ব্যবসা পরিচালনা করে থাকে।

ঢাকা/হাসান/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়