Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

সকালের বৃষ্টিতে ভোগান্তি 

নিউজ ডেস্ক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৮, ২২ জুন ২০২১  
সকালের বৃষ্টিতে ভোগান্তি 

সকাল সাড়ে ৭টা। আকাশ কালো মেঘে ঢাকা। সকালটা রূপ নিলো সাঁঝের। শুরু হলো বৃষ্টি। কর্মদিবস হওয়ায় আষাঢ়ের এই বৃষ্টি আর উপভোগ করা হয়নি অফিসগামী মানুষের।

মঙ্গলবার (২২ জুন) সকালে মিরপুর মাজার রোড থেকে বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা শাকিল আহমেদ বলেন, ‘সকাল ৯টায় অফিস শুরু। মতিঝিল যাবো। সকালেই বের হয়েছি। বৃষ্টির কারণে ভোগান্তিতে পড়েছি। আজ সময় মতো অফিসে পৌঁছাতে পারবো কি না ভাবছি।’ 

রাশেদ হোসেন নামে আরেক চাকরিজীবী বলেন, ‘প্রতিদিন বাইসাইকেলে করে আমি অফিসে যাই। কিন্তু বৃষ্টির কারণে সাইকেলে আসতে পারিনি। বাসে করে মিরপুর এলাম। আমার অফিস ছিলো সকাল ৮টায়। বৃষ্টির কারণে আজ দেরি হয়ে গেছে।’

এদিকে, সকালে মিরপুর মাজার রোড এলাকায় দেখা গেছে, বৃষ্টির মধ‌্যেই পোশাক কারখানার শ্রমিকরা অফিসে যাচ্ছেন। এক ছাতাতে করে যাচ্ছেন দুজন। আবার কারো মাথায় ছাতা নেই। বৃষ্টিতে ভিজে দ্রুত কারখানায় ছুটছেন অনেকে।

আবাহাওয়া অধিদপ্তর থেকে জানানো হয়েছে, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ ভারী থেকে অতি ভারী বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে মাঝারী ধরনের ভারী বর্ষণ হতে পারে। তবে সারাদেশে দিনের ও রাতের তাপমাত্রা সামান‌্য বৃষ্টি পেতে পারে। 

আবহাওয়ার পূর্বাভাসে আরও বলা হয়েছে, আগামী ৪৮ ঘণ্টার মধ‌্যে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হ্রাস পেতে পারে। পাঁচ দিনের আবহাওয়ার বিষেয়ে বলা হয়েছে, এ সময়ে আবহাওয়ার কিছুটা পরিবর্তন হতে পারে। 

ঢাকা/ইভা 

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়