ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে ৩৫টি অক্সিজেন সিলিন্ডার দিলো সিটি ব্যাংক

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৭, ২ জুলাই ২০২১   আপডেট: ১৮:০৭, ২ জুলাই ২০২১
নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে ৩৫টি অক্সিজেন সিলিন্ডার দিলো সিটি ব্যাংক

নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনে আরও ৩৫টি নতুন অক্সিজেন সিলিন্ডার যুক্ত হয়েছে। দি সিটি ব্যাংক লিমিটেড এই ৩৫টি সিলিন্ডার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনকে উপহার দিয়েছে।

শুক্রবার (২ জুলাই) ফাউন্ডেশনের ফেসবুক পেজে এই তথ্য জানানো হয়।

ফাউন্ডেশনের পক্ষ থেকে সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক জানান, এই সিলিন্ডারগুলো নড়াইলের দুই কৃতি সন্তান বিকাশ কুমার সাহার (যুগ্ম সচিব) আহ্বানে ও মোতাছিম বিল্লাহ সিজনের মধ্যস্থতায় দিয়েছে সিটি ব্যাংক কর্তৃপক্ষ।

এ সময় তিনি ফাউন্ডেশন ও নড়াইলবাসীর পক্ষ থেকে দি সিটি ব্যাংক লিমিটেড ও নড়াইলের দুই কৃতি সন্তানের প্রতি কৃতজ্ঞতা জানান।

সারাদেশের মতো বিগত কয়েক সপ্তাহ নড়াইলে করোনা ভাইরাসের প্রকোপ আবারো বেড়ে গেছে। করোনা মহামারির শুরু থেকেই নড়াইলের মানুষের জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার ও অক্সিমিটার সরবরাহ করে যাচ্ছে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন। বর্তমানে নড়াইলে করোনায় আক্রান্তের হার বেড়ে যাওয়ায় অক্সিজেন সিলিন্ডারের চাহিদাও বেড়েছে। এমন অবস্থায় নতুন এই ৩৫টি সিলিন্ডার নড়াইলবাসীর জন্য খুব উপকারে আসবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। 

এর আগে করোনাকালে সিটি ব্যাংক লিমিটেড নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের ত্রাণ তহবিলে খাবার সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও পিপিই সরবরাহ করেছে।

সিটি ব‌্যাংকের মানবতার হাত বাড়িয়ে দেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিবাচক প্রতিক্রিয়া জানিয়েছেন নড়াইলের মানুষ।  তারা বলছেন, মানবিক সাংসদ মাশরাফী যখন দিনরাত জন্মভূমি নড়াইলের মানুষের জন্য কাজ করছেন, তখন সিটি ব্যাংকের এই পাশে থাকা মনে রাখবে নড়াইল জেলার মানুষ। 

/পারভেজ/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়