ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘মাদকমুক্ত সমাজ গড়তে সংস্কৃতিকর্মীদের ভূমিকা রাখতে হবে’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩২, ২৩ সেপ্টেম্বর ২০২১  
‘মাদকমুক্ত সমাজ গড়তে সংস্কৃতিকর্মীদের ভূমিকা রাখতে হবে’

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, সংস্কৃতিবান্ধব বর্তমান সরকার সংস্কৃতি কর্মীদের বিষয়ে আন্তরিক। সংস্কৃতিমনা প্রজন্ম গড়ে তোলার ওপর গুরুত্বারোপ করে নিজের চিন্তা চেতনাকে স্বচ্ছ রাখার পাশাপাশি বাল্যবিয়ে ও মাদকমুক্ত সমাজ গড়তে সংস্কৃতিকর্মীদের ভূমিকা রাখতে হবে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সাপাহার উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন উন্নয়ন কর্মসূচির আওতায় উপকারভোগীদের মাঝে প্রণোদনা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন তিনি।

অনুষ্ঠানে ৬টি কিশোর কিশোরী ক্লাবে সংগীত ও ক্রীড়া উপকরণ, ১০ জন দুস্থ  শিল্পীর মাঝে ২৫ হাজার টাকা অনুদান, বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে ১ হাজার পাঁচশত ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা, চাষিদের মাঝে কৃষি প্রণোদনা এবং ঝড়ে ক্ষতিগ্রস্ত অসহায় দরিদ্র ব্যক্তি ও প্রতিষ্ঠানের মাঝে ঢেউটিন বিতরণ করেন। পরে তিনি উপজেলা পরিষদ মুক্তমঞ্চের উদ্বোধন করেন। 

উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্যাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথর বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. সাহজাহান হোসেন। 

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ওমর আলী, সহকারী পুলিশ সুপার বিনয় কিমার সরকার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আমেনা খাতুন বক্তব্য রাখেন।

আসাদ/এসবি

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়