ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ডিএনসিসিতে মোবাইল কোর্টে ৬ লক্ষ ২৫ হাজার টাকা আদায়

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫১, ৯ অক্টোবর ২০২১  
ডিএনসিসিতে মোবাইল কোর্টে ৬ লক্ষ ২৫ হাজার টাকা আদায়

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় শনিবার (৯ অক্টোবর) মোবাইল কোর্টে ৬টি মামলা এবং ৪টি স্পট নিলামে সর্বমোট ৬ লক্ষ ২৫ হাজার টাকা আদায় হয়।

ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়া যাওয়াতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ২০ হাজার টাকা জরিমানা এবং রাস্তা দখল করে রাখা নির্মাণ সামগ্রী ৪ হাজার ৫০০ টাকায় স্পট নিলাম করা হয়।

২ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট এ.এস.এম সফিউল আজম পরিচালিত মোবাইল কোর্টে ১টি মামলায় ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

৩ নম্বর অঞ্চলে মালিবাগ চৌধুরী পাড়ায় ১১৯৬ নম্বর অট্টালিকা হোমস নামক নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল বাকী পরিচালিত মোবাইল কোর্টে ভবনটির সাইট ইঞ্জিনিয়ার মো: ফরহাদ হোসেনকে ৩ লক্ষ টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

রাস্তা দখল করে একই ভবনের নির্মাণ সামগ্রী রাখার কারণে মো: সুয়িন রেজাকে ২৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান, রাস্তা দখল করে রাখা নির্মাণ সামগ্রীগুলো ২৫ হাজার টাকায় স্পট নিলাম করা হয়।

৫ নম্বর অঞ্চলে এডিস মশার লার্ভা পাওয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোতাকাব্বীর আহমেদ পরিচালিত মোবাইল কোর্টে ২টি মামলায় ২ লক্ষ ৫০ হাজার টাকা এবং রাস্তা দখল করে রাখা নির্মাণ সামগ্রী ৩ লক্ষ ২৫ হাজার টাকায় স্পট নিলাম করা হয়।

মেসবাহ/কেআই

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়