ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিষপানে স্বামী-স্ত্রী আত্মহত্যার অভিযোগ 

মেডিক‌্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ১৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৩:৫২, ১৮ অক্টোবর ২০২১
বিষপানে স্বামী-স্ত্রী আত্মহত্যার অভিযোগ 

গাজীপুরের শ্রীপুরে হাজী মার্কেট পুকুরপাড় জাহিদ কলোনি এলাকার একটি বাসায় স্বামী-স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার (১৭ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে এই ঘটনা ঘটে।

সোমবার (১৮ অক্টোবর) সকালে ঢাকা মেডিক‌্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন—মো. ফিরোজ (২৫) ও মোছা. লিজা আক্তার (২২)। ফিরোজের গ্রামের বাড়ি নওগাঁ জেলায় ও তার স্ত্রীর গ্রামের বাড়ি নীলফামারী জেলায়। দুইজনেই পোশাক শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

তাদের দুজনকে হাসপাতালে নিয়ে আসা মোছা. রঙ্গিলা আক্তার বলেন, ‘গতরাত সাড়ে ১১টার দিকে তারা দুজনে একসঙ্গে বিষপান করে। আমরা তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল। অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের দুজনকে মৃত ঘোষণা করেন। ১ মাস আগে লিজা চাকরি থেকে রিজাইন দেয়। কি কারণে বিষ খেয়েছে এ বিষয় নিয়ে আমরা কিছু বলতে পারবো না।’

মো. বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক ভোর ৫টার দিকে মৃত ঘোষণা করেন। কি কারণে বিষ খেয়েছে এই বিষয়টি জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বুলবুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়