Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০১ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৭ ১৪২৮ ||  ২৪ রবিউস সানি ১৪৪৩

এবার ডিএনসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় ঝরল আরেক প্রাণ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৬, ২৫ নভেম্বর ২০২১   আপডেট: ১৯:০৭, ২৫ নভেম্বর ২০২১
এবার ডিএনসিসি’র ময়লার গাড়ির ধাক্কায় ঝরল আরেক প্রাণ

এই গাড়ির ধাক্কায় প্রাণ হারান মোটরসাইকেল আরোহী

নটর ডেম কলেজের ছাত্রের মৃত্যুর এক দিন পরই এবার ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ময়লার গাড়ির ধাক্কায় আহসান কবীর খান (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে পান্থপথে এ দুর্ঘটনা ঘটে। 

কলাবাগান থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান রাইজিংবিডিকে এ তথ‌্য নিশ্চিত করে বলেন, ‘ঘটনার পরপরই ময়লার গাড়ি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।’

প্রত্যক্ষদর্শীরা জানান, ‘আহসান কবীর খান যেই  মোটরসাইকেলে ছিলো সেটা পান্থপথ থেকে গ্রিন রোডের দিকে যাচ্ছিলো। পান্থপথে সিগন্যাল ছাড়া মাত্রই দ্রুত গতিতে সিটি করপোরেশনের ময়লার গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের পেছনে থাকা আহসান কবীর খান পড়ে যান। তার মাথার ওপর দিয়ে গাড়ির চাকা চলে যায়। এরপর স্থানীয় লোকজন গাড়িটি জব্দ করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি থানায় নিয়ে যায়।

নিহতের স্ত্রী নাদিরা বেগম জানান, ব‌্যবসার কাজে মিরপুরে যাওয়ার জন‌্য বেলা ১১টার দিকে বাসা থেকে বের হন তিনি। আহসান কবীর খান গার্মেন্টস এক্সেসরিজের ব্যবসা ব্যবসা করতেন।

আহসান কবীর খানের ​গ্রামের বাড়ি ঝালকাঠির সদরের সিরজু গ্রামে। তার বাবার নাম আব্দুল মান্নান। রাজধানীর মগবাজারের চান বেকারির গলির ৫৩ নম্বর বাসায় পরিবার নিয়ে থাকতেন তিনি। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

উল্লেখ‌্য, ২৪ নভেম্বর গুলিস্তানে রাস্তা পার হওয়ার সময় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়ির চাপায় মৃত্যু হয় নটর ডেম কলেজের ছাত্র নাঈম হাসানের। এই নিয়ে গতকাল থেকে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছেন বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা। এ ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন তারা।

আরও পড়ুন: নাঈমের মৃত্যু, দ্বিতীয় দিনেও সড়কে শিক্ষার্থীদের বিক্ষোভ

‘নাঈমকে চাপা দেওয়া গাড়িটি চালাচ্ছিলেন পরিচ্ছন্নতা কর্মী’

নটরডেম শিক্ষার্থী নাঈমের ময়নাতদন্ত সম্পন্ন

নটর‌ ডেমের ছা‌ত্র নিহতের ঘটনায় ডিএস‌সি‌সির তদন্ত ক‌মি‌টি

ঢাকা/মাকসুদ/ইভা 

সর্বশেষ

পাঠকপ্রিয়