ঢাকা     মঙ্গলবার   ১৮ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৫ ১৪২৮ ||  ১৪ জমাদিউস সানি ১৪৪৩

এমসিসিএইচএসএলের প্রধান কার্যালয়ের উদ্বোধন 

ডেস্ক রিপোর্ট  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০১, ২৮ নভেম্বর ২০২১   আপডেট: ২১:৪২, ২৮ নভেম্বর ২০২১
এমসিসিএইচএসএলের প্রধান কার্যালয়ের উদ্বোধন 

দি মেট্রোপলিটান খ্রিস্টান কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের (এমসিসিএইচএসএল) নবনির্মিত প্রধান কার্যালয় আর্চবিশপ মাইকেল ভবনের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (২৬ নভেম্বর) উদ্বোধনী অনুষ্ঠানে সোসাইটির চেয়ারম্যান আগষ্টিন পিউরিফিকেশনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। 

বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান, দি সেন্ট্রাল অ্যাসোসিয়েশন অব খ্রিস্টান কো-অপারেটিভস লিমিটেডের চেয়ারম্যান মি. নির্মল রোজারিও, দি খ্রিস্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের প্রেসিডেন্ট মি. পংকজ গিলবার্ট কস্তা, মনিপুরীপাড়া কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সাহাদাত ইসলাম চৌধুরী মিন্টু, ব্যবস্থাপনা কমিটির সদস্য এবং উপদেষ্টারা।

অনুষ্ঠানের শুরুতে সঙ্গীত, জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয়। এরপর তেজগাঁও জপমালা রাণী গির্জা পাল পুরোহিত ফাদার সুব্রত বি গমেজ প্রার্থনা ও জলসিঞ্চনের মাধ্যমে সোসাইটির প্রধান কার্যালয়ে আশীবাদ করেন। 

প্রধান অতিথি ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন ঘোষণা করেন। অতিথিরা উদ্বোধনী ফলক ও ম্যূরাল উন্মোচন করেন। 

বর্তমানে সমিতির সদস্য ২৪ হাজার ৭২৯ জন। সম্পদ রয়েছে প্রায় ১ হাজার ৯০৫ কোটি ১৯ লাখ টাকার। সমিতির মোট প্লট সংখ্যা ৪ হাজার ৯৮টি। এরমধ্যে বরাদ্দকৃত ১ হাজার ১৯০টি ও রেজিষ্টিকৃত ৮২০টি।
             


 

মুকুল/বকুল  

সর্বশেষ

পাঠকপ্রিয়