ঢাকা     রোববার   ১৪ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ৩০ ১৪২৯ ||  ১৫ মহরম ১৪৪৪

আটক যুবককে চেনে না ডেকে নেওয়া শিক্ষার্থী: পুলিশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২৮ নভেম্বর ২০২১  
আটক যুবককে চেনে না ডেকে নেওয়া শিক্ষার্থী: পুলিশ

ফাইল ছবি

নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আন্দোলন থেকে আটক হওয়া যুবক হাফিজুর রহমানকে চেনে না বেসরকারি একটি কলেজের ছাত্রী। এ কারণে ওই ছাত্রীকে তার বাবার কাছে বুঝিয়ে দেওয়া হয়। এর আগে রোববার (২৮ নভেম্বর) বিকেলে  আন্দোলনে ইন্ধন দেওয়ার অভিযোগে ওই ছাত্রীকে বাসা থেকে ডেকে নিয়ে যায় পুলিশ।

রাতে মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ রাইজিংবিডিকে বলেন, আটক যুবকের মুখোমুখি করা হয় ওই ছাত্রীকে। তারা একে অপরকে কখনোই চেনে বা জানে না।  তবে আটক হাফিজুরের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
 
পুলিশ জানায়, ওই যুবক ছাত্র নয়, কোন শিক্ষা প্রতিষ্ঠানেও পড়াশোনা করে না। তারপরও সে সেখানে এসে  আন্দোলনকারীদের পানি সরবরাহ করেছিল। এ ছাড়া বাসা থেকে ডেকে নেওয়া ওই ছাত্রী আন্দোলনকারীদের ইন্ধন দেওয়ার চেষ্টা করছিল। আইনশৃঙ্খলা বাহিনীর সন্দেহ হয় আটক যুবকের সঙ্গে ওই ছাত্রীর পূর্বের কোন জানাশোনা ছিল এবং তারা পরিকল্পিতভাবে আন্দোলন করছে। তবে আগে থেকে তারা চেনাজানা না হওয়ায় ওই ছাত্রীকে প্রায় আড়াই ঘণ্টা পর তার বাবার কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। 

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা তাদের জিজ্ঞাসাবাদ করেছে। ধানমন্ডির একটি বেসরকারি কলেজে ডেকে নেওয়া শিক্ষার্থী পড়াশোনা করছে।

এর আগে রোববার দুপুরের পর অন্যদিনের মতে শত শত শিক্ষার্থী ধানমন্ডির ২৭ নম্বর ও আশপাশের সড়কে অবস্থান নেয়। এসময় তারা নিরাপদ সড়কসহ বিভিন্ন দাবিতে স্লোগান দিতে থাকে। 

ঢাকা/মাকসুদ/এনএইচ 

সর্বশেষ

পাঠকপ্রিয়