ঢাকা     শনিবার   ২২ জানুয়ারি ২০২২ ||  মাঘ ৮ ১৪২৮ ||  ১৭ জমাদিউস সানি ১৪৪৩

রাজধানীতে ট্রাকচাপায় শিক্ষার্থী নিহত

মেডিক‌্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২২, ৪ ডিসেম্বর ২০২১   আপডেট: ১২:০৮, ৪ ডিসেম্বর ২০২১
রাজধানীতে ট্রাকচাপায় শিক্ষার্থী নিহত

রাজধানীর বিমানবন্দর থানাধীন কাওলা এলাকায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাহাদি হাসান লিমন (২১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (৩ ডিসেম্বর) রাত সাড়ে ১১টায় এই দুর্ঘটনাটি ঘটে। রাত ২টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। 

শনিবার (৪ ডিসেম্বর) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহাদি হাসান লিমন একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী। তার বাড়ি জয়পুরহাট জেলার পাঁচবিবি থানা দমদমা পশ্চিম গ্রামে। তার বাবার নাম মোজাম্মেল হক। মাহাদী উত্তরা কামার পাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।

নিহতের দুঃসম্পর্কের খালু মোহাম্মদ ইমাম হাসান জানান, রাতে মাহাদী জিগাতলা ট্যানারি মোড় থেকে উত্তরা বাসার উদ্দেশ্যে রওনা দেন। বিমানবন্দর কাওলা পদ্মা অয়েল কোম্পানির সামনে আসা মাত্র এক ট্রাক তাকে ধাক্কা মারে। এসময় তিনি পড়ে গিয়ে চাকার নিচে পিষ্ট হন। পড়ে বিমানবন্দর থানার পুলিশ উপ পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান তাকে উদ্ধার করে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। এরপর চিকিৎসক রাত ২টায় তাকে মৃত ঘোষণা করেন। মহাদির পকেটের থাকা মুঠোফোন দিয়ে আমাদের খবর দিলে আমরা দ্রুত ঢাকা মেডিক‌্যালে এসে তাকে মৃত অবস্থায় দেখি।

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিমানবন্দর পুলিশের বরাত দিয়ে তিনি জানান, এই ঘটনায় চালক হেলপার পলাতক রয়েছে। গাড়িটি জব্দ করা হয়েছে।

বুলবুল/বুলাকী

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়