ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

ভাড়া নিয়ে তর্ক: বাস থেকে ধাক্কা দিয়ে হত্যা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৭, ২০ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:২৭, ২০ জানুয়ারি ২০২২
ভাড়া নিয়ে তর্ক: বাস থেকে ধাক্কা দিয়ে হত্যা

ইরফান (৪৫) নামের এক ব্যক্তিকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১১টার দিকে রাজধানীর ওয়ারীতে এ ঘটনা ঘটে।

ইমরানের সহকর্মী আব্দুল কাদের বলেন, বৃহস্পতিবার  প্রতিদিনের মতো ডেমরা থেকে বাসে উঠে গুলিস্তান আসেন ইরফান। গ্রিন বাংলা পরিবহনে নবাবপুর কর্মস্থলে যাওয়ার পথে ওয়ারী টিকাটুলি জয়কালী মন্দিরের সামনে এলে কন্ডাকটরের সঙ্গে ইরফানের ভাড়া নিয়ে তর্ক হয়। একপর্যায়ে হাতাহাতি হলে ইরফানকে ধাক্কা দিয়ে বাস থেকে ফেলে দেওয়া হয়।

গুরুতর আহতাবস্থায় টিকাটুলি সালাউদ্দিন হাসপাতাল নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় ইরফানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কন্ডাকটর মোজাম্মেলকে স্থানীয় লোকজন আটক করে পুলিশে সোপর্দ করে।

ইরফানের ভাই এনাম আহমেদ বলেন, আমার ভাই নবাবপুর একটি ইলেকট্রিক দোকানে চাকরি করেন। সকালে বাসা থেকে বের হওয়ার পর বাসে ওঠে কর্মস্থলে যাওয়ার সময় টিকাটুলির জয়কালী মন্দিরের সামনে কন্ডাকটর বাস থেকে ফেলে দিয়ে হত্যা করে। আমি বিচার চাই।

ঢামেক পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, টিকাটুলি এলাকায় যাত্রী বাহী বাস থেকে ফেলে দেওয়া এক ব্যক্তিকে আহত অবস্থায় ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান। কন্ডাকটরকে ওয়ারী পুলিশ আটক করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

/মাকসুদ/এসবি/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়