ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটনের পরিচালক মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৮, ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ১৮:১৯, ২২ জানুয়ারি ২০২২
ওয়ালটনের পরিচালক মৃদুলের মৃত্যুবার্ষিকী উপলক্ষে প্রধান কার্যালয়ে মিলাদ ও দোয়া

ওয়ালটনের পরিচালক মাহাবুব আলম মৃদুলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফিরাত কামনায় শনিবার (২২ জানুয়ারি) প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে কোরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের ডিএমডি নজরুল ইসলাম সরকার, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ও রাইজিংবিডি ডটকমের প্রকাশক এস এম জাহিদ হাসান, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর ফিরোজ আলম, সিরাজুল ইসলাম, এমদাদুল করিম, এক্সিকিউটিভ ডিরেক্টর আবদুল্লাহ আল মামুন, সোহেল রানাসহ ওয়ালটনের প্রধান কার্যালয়ের অন্য কর্মকর্তা-কর্মচারীরা।

গতকাল শুক্রবার মাহাবুব আলম মৃদুলের আত্মার মাগফিরাত কামনায় তার গ্রামের বাড়ি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর এলাকার মসজিদে এবং সারা দেশে ওয়ালটনে প্লাজা ও বিক্রয় কেন্দ্রগুলোতে বাদ জুমা দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান। মাহবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগদানের পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন।

২০২১ সালের ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে মারা যান মাহাবুব আলম মৃদুল।

মেয়া/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়