ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাস্তায় অফিস করলেন ডিএনসিসি মেয়র 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৩২, ২৩ জানুয়ারি ২০২২  
রাস্তায় অফিস করলেন ডিএনসিসি মেয়র 

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম উচ্ছেদ অভিযান চলাকালে খোলা রাস্তায় ভ্রাম্যমাণ অফিস স্থাপন করে দাপ্তরিক কাজ সম্পন্ন করেছেন।

রোববার (২৩ জানুয়ারি) রাজধানীর মোহাম্মদপুর, বছিলার লাউতলা এলাকায় জরুরি কিছু ফাইলে স্বাক্ষর করতে এই ভ্রাম্যমাণ অফিস স্থাপন করেন ডিএনসিসি মেয়র।

শুক্র ও শনিবার দুই দিন সরকারি ছুটি থাকায় এবং রোববার সকাল থেকে ওই এলাকায় নিজে উপস্থিত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদে অংশ নেওয়ার কারণে জরুরি কিছু নথিপত্র বিলম্বিত হওয়ার আশঙ্কা তৈরি হয়।

সেই আশঙ্কা থেকে তাঁর নির্দেশে জরুরি নথিপত্র গুলশান সিটি করপোরেশন অফিস থেকে নিয়ে আসা হয়। সেখানেই তিনি অস্থায়ীভাবে চেয়ার-টেবিল পেতে ভ্রাম্যমাণ অফিস তৈরি করে ফাইলগুলি স্বাক্ষর করে দেন।

এসময় মেয়র আতিকুল ইসলাম বলেন, 'একটি খাল দখল করে বহুতল স্থাপনা তৈরি করলো, আমরা কেউ দেখলাম না। এই খালে বৃষ্টির পানি যাওয়ার কথা, সামনে বর্ষা মৌসুম আসছে, তখন পানি কোথায় যাবে? এই খালটি তাই উদ্ধার করা জরুরি হয়ে পড়েছে।`ভ্রাম্যমাণ অফিস

সম্পর্কে বলেন, 'এখানে কাজ করছি বলে ডিএনসিসি স্থবির হয়ে থাকবে তা-তো হতে পারে না। আমাদের সমান তালে, সবদিকের কাজ করতে হবে। একটা কাজের জন্য অন্য কাজ বন্ধ রাখা যাবে না।'

মেয়র বেশ কয়েকটি জরুরি নথিপত্রে স্বাক্ষর করে উচ্ছেদ অভিযান তদারকি করেন। এসময় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো সেলিম রেজাসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ তাঁর পাশে উপস্থিত ছিলেন।

মেয়া/নাসিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়