ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণ: ডিএনসিসি মেয়র

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩০, ২৫ জানুয়ারি ২০২২  
৩০ জুনের মধ্যে নগরীর ঝুলন্ত তার অপসারণ: ডিএনসিসি মেয়র

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, ‘আগামী ৩০ জুনের মধ্যেই নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে। অন্যথায় ডিএনসিসির পক্ষ থেকে ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে রাজধানীর গুলশান-২ নগর ভবনের হলরুমে আয়োজিত ওভারহেড ক‌্যাবল স্থানান্তর এবং বিভিন্ন সংস্থা কর্তৃক খননকৃত রাস্তা মেরামত সংক্রান্ত গুরুত্বপূর্ণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় ডিএনসিসি মেয়র এ কথা বলেন।

এসময় তিনি বলেন, ‘রাস্তা খননকারী প্রতিষ্ঠানসমূহ কমপ্লায়েন্স না মানায় জনদুর্ভোগ সৃষ্টি হচ্ছে। আগামীকাল থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবে না।’

মেয়র বলেন, ‘ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সাথে সংশ্লিষ্ট সংস্থাসমূহের অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে।

ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ওয়ার্ড কাউন্সিলর মো. মফিজুর রহমান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান এবং প্রতিনিধিরা এসময় উপস্থিত ছিলেন।

মেয়া/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়