ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই করোনা পরিস্থিতিতে অর্থনীতিকে গতিশীল রেখেছে’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০২, ১৫ এপ্রিল ২০২২   আপডেট: ২২:০২, ১৫ এপ্রিল ২০২২
‘প্রধানমন্ত্রীর সিদ্ধান্তই করোনা পরিস্থিতিতে অর্থনীতিকে গতিশীল রেখেছে’

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ‘প্রধানমন্ত্রীর সময়োচিত সিদ্ধান্তই কোভিড পরিস্থিতিতেও দেশের অর্থনীতিকে গতিশীল রেখেছে। দেশের সকল পর্যায়ে উন্নয়ন কর্মকাণ্ডের অব্যাহত ধারার সাথে কোভিডের বিরূপ পরিস্থিতি মোকাবিলায় ব্যক্তি ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে প্রণোদনারও ব্যবস্থা করেছেন প্রধানমন্ত্রী।’

শুক্রবার (১৫ এপ্রিল) রাজধানীর আসাদগেটে ফ্যামিলি ওয়ার্ল্ডের গ্র্যান্ড হলে ঢাকাস্থ পীরগঞ্জ (রংপুর) সমিতি আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় তিনি সবাইকে পবিত্র মাহে রমজান ও বাংলা নববর্ষের শুভেচ্ছা জানান।

পীরগঞ্জ (রংপুর) সমিতির সভাপতি আ ন ম আল ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টামণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার এস এম গোলাম মোস্তফা, সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, প্রাক্তন সভাপতি মো. জাহাঙ্গীর আলম এবং প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী সেলিমা খাতুন।

স্পিকার বলেন, ‘পীরগঞ্জবাসী প্রধানমন্ত্রীর সার্বক্ষণিক সুনজরে আছেন। তাই, এ জনপদের জীবনমানের উন্নয়নসহ সব ধরনের কল্যাণমূলক কর্মকাণ্ড প্রধানমন্ত্রীর সাথে পরামর্শক্রমে পূরণ করা হচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।’

অনুষ্ঠানে দেশ, জাতি ও মুসলিম উম্মাহর শান্তি কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় মসজিদের খতিব মাওলানা আহাদ আলী।

অনুষ্ঠানে পীরগঞ্জ (রংপুর) সমিতির সদস্য, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এএএম/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়