ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সচিবালয়ে ঈদ আনন্দ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৭, ৫ মে ২০২২   আপডেট: ১৩:৪৮, ৫ মে ২০২২
সচিবালয়ে ঈদ আনন্দ

ঈদুল ফিতরের ছুটি শেষে বৃহস্পতিবার (৫ মে) খুলেছে দেশের সব সরকারি-বেসরকারি অফিস ও আদালত। তবে ঈদ পরবর্তী প্রথম কর্মদিবসে সচিবালয়ে বিরাজ করছে ঈদের আমেজ। আজ সকালে অফিসে এসে কর্মকর্তা-কর্মচারীরা একে-অন্যের সঙ্গে কোলাকুলি করে ঈদের শুভেচ্ছা বিনিময় করছেন। সচিবালয় ঘুরে এমন চিত্রই চোখে পড়েছে।

ঈদের ছুটি শেষে প্রথম কর্মদিবসে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি কম। সচিবালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি ৫০ শতাংশের মতো বলে জানা গেছে। অনেক কর্মকর্তা-কর্মচারী আজ ছুটি নিয়েছেন।

সচিবালয়ে অর্থ মন্ত্রণালয়, বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়, বাণিজ্য মন্ত্রণালয়, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, ভূমি মন্ত্রণালয়, খাদ্য মন্ত্রণালয়, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয়, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি খুবই কম। অনেক কক্ষই ফাঁকা।  

সচিবালয়ে কর্মকর্তা-কর্মচারীরা জানান, বৃহস্পতিবার (৫ মে) অফিস করার পর আবার দুদিন সাপ্তাহিক ছুটি। অনেকেই বৃহস্পতিবার ঐচ্ছিক ছুটি নিয়ে টানা ৯ দিনের ছুটি উপভোগ করছেন। আগামী রোববার থেকে সচিবালয়ে কর্মব্যস্ততা পুরোদমে শুরু হবে।

এএএম/এইচএম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়