ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফতুল্লায় গ্যাস লাইনে বিস্ফোরণ, দগ্ধ বাবা-মা ও ছেলে বার্ন ইউনিটে

মেডিক্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৩, ১০ মে ২০২২   আপডেট: ১২:১৯, ১০ মে ২০২২
ফতুল্লায় গ্যাস লাইনে বিস্ফোরণ, দগ্ধ বাবা-মা ও ছেলে বার্ন ইউনিটে

ফতুল্লায় গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণ হয়। ছবি: রাকিব

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা পাইলট স্কুল এলাকায় মঙ্গলবার ভোরে গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে শিশু ও নারীসহ একই পরিবারের চারজন দগ্ধ হয়েছেন।

তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। দগ্ধরা হলেন, রিকশা চালক আনোয়ার হোসেন (৪০), তার স্ত্রী রোজিনা বেগম (৩৫), বড় ছেলে মোহাম্মদ রুমান (১৭) ও ছোট ছেলে রুহান (৯)।

শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইয়ুব হোসেন বলেন, রোজিনার শরীরের ২৪ শতাংশ, আনোয়ারের ১৭ শতাংশ ও রোহানের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের ৩ জনকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। রুমানকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। রোমানের অবস্থা শঙ্কামুক্ত বলে জানান তিনি।

দগ্ধ আনোয়ার হোসেন জানান, আমি  রিকশাচালক। সকালে উঠে ফ্রিজ থেকে সেমাই বের করে খাওয়ার সময় জানালা দিয়ে গ্যাসের বুদবুদ শব্দ শুনতে পাই। কিছুক্ষণ পরে হঠাৎ বিকট শব্দ হয়ে আগুন লেগে যায়। আমার ছেলে  ও স্ত্রীকে ডাকতে ডাকতেই পুরা রুমে আগুন লেগে যায়।পরে আমরা সবাই দগ্ধ হয়েছি।

এদিকে বাড়ির মালিক কাউছার আহমেদ বলেন,সকালের দিকে আনোয়ার সিগারেট খেয়ে সিগারেটের বাকি অংশ ফেলে দিলে, তা থেকে আগুনের সূত্রপাত হয়।

/বুলবুল/সাইফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়