ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দুর্ঘটনায় পা হারানো শিশু জান্নাতের পাশে পুনাক সভাপতি 

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৪, ২৫ মে ২০২২   আপডেট: ২১:২৭, ২৫ মে ২০২২
দুর্ঘটনায় পা হারানো শিশু জান্নাতের পাশে পুনাক সভাপতি 

ছবি: সংগৃহীত

সড়ক দুর্ঘটনায় পা হারানো ছোট্ট শিশু জান্নাতের পাশে দাঁড়িয়েছে পুনাক সভানেত্রী ও পুলিশের আইজিপি ড. বেনজীর আহমেদের সহধর্মীনী জীশান মীর্জা।

বুধবার (২৫ মে) দুপুরে আগারগাঁও পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন জান্নাতকে দেখতে যান তিনি। এসময় তিনি কর্তব্যরত চিকিৎসকদের সাথে জান্নাতের চিকিৎসা সম্পর্কে কথা বলেন। 

এসময় তিনি বলেন, জান্নাতের কথা পত্রিকায় পড়ার পর আমরা পুনাক থেকে তার পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। মেয়েটি কৃত্রিম পা হলেও নিজের পায়ে দাঁড়াতে চায়। চিকিৎসকরা তার উন্নত চিকিৎসার জন্য সাধ্যমত চেষ্টা করছেন। আমরা টাইগার মিলনকেও দেখে এসেছি। তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। 

জীশান মীর্জা বলেন, পুনাক পুলিশ কর্মকর্তাদের স্পাউসদের একটি সংগঠন। গতানুগতিকতা ও নিজস্ব গন্ডির বাইরে বেরিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে পুনাক।

উল্লেখ্য, চার বছর আগে সিএনজিতে বাড়ি ফেরার পথে জান্নাতের পরিবার এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনার মুখোমুখি হয়।  সিলেটের জৈয়ন্তা থানার চিকনাগুল গ্রামের অধিবাসী জান্নাতের দিনমজুর বাবা কয়েস আহমেদ। ট্রাকের ধাক্কায় তাদের বহনকারী সিএনজি অটোরিকশা দুমড়েমুচড়ে যায়। মুহূর্তেই ছোট্ট জান্নাতের ডান পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে রাস্তায় পড়ে যায়। তখন থেকেই জান্নাতকে ক্র্যাচে ভর করে চলতে হয়।

ঢাকা/মাকসুদ/এনএইচ 

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়