ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

আবদুল গাফ্ফার চৌধুরীর শেষ জানাজা সম্পন্ন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ২৮ মে ২০২২  
আবদুল গাফ্ফার চৌধুরীর শেষ জানাজা সম্পন্ন

ছবি: সংগৃহীত

দেশবরেণ্য সাংবাদিক, কলাম লেখক ও গীতিকার আবদুল গাফ্ফার চৌধুরীর শেষ জানাজা সম্পন্ন হয়েছে। শনিবার (২৮ মে) বিকেল সাড়ে ৩টার দিকে জাতীয় প্রেসক্লাব চত্বরে তার মরদেহ নেওয়া হয়। সেখানে শেষ জানাজার পর প্রেসক্লাবের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

বিকেল ৪টায় জাতীয় প্রেসক্লাবের নেতা, অন্যান্য সাংবাদিক সংগঠনের নেতা ও দেশের বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা জানাজায় অংশ নিয়েছেন।

এর আগে, দুপুর ১টা ১৫ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে তার মরদেহ নেওয়া হয়। সেখানে আবদুল গাফ্ফার চৌধুরীর মরদেহে শ্রদ্ধা জানান শত শত মানুষ।

এরপর বিকেল সাড়ে ৩টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে আনা হয় জাতীয় প্রেস ক্লাবে।

গত বৃহস্পতিবার (১৯ মে) ভোর ৬টা ৪০ মিনিটে লন্ডনের বার্নেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আবদুল গাফ্ফার চৌধুরী। তার বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন।

শনিবার (২৮ মে) বেলা ১১টা ৫ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার মরদেহ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। সরকারের পক্ষে মরদেহ গ্রহণ এবং শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।
 

ঢাকা/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়