ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে মারধর: মামলার প্রতিবেদন ২৮ জুলাই

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ২৮ জুন ২০২২   আপডেট: ১৯:৩৮, ২৮ জুন ২০২২
রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে মারধর: মামলার প্রতিবেদন ২৮ জুলাই

কৌশিক সরকার সাম্য

হর্ন দেওয়ায় রাষ্ট্রপতির ছেলের গাড়িচালক মো. নজরুল ইসলামকে মারধরের অভিযোগে কৌশিক সরকার সাম্য নামে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ২৮ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২৮ জুন) মামলার এজাহার আদালতে আসে। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের জন্য এ তারিখ ধার্য করেন।

আসামি কৌশিক সরকার সাম্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সংগীত বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। মামলায় অজ্ঞাত আরও চার-পাঁচজনকে আসামি করা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার উপ-পরিদর্শক জহির হোসেন বলেছেন, ‘তুচ্ছ ঘটনায় ড্রাইভারকে মারধর করা হয়। তিনি প্রধানমন্ত্রীর দপ্তরের ড্রাইভার। তবে, তিনি মহামান্য রাষ্ট্রপতির ছেলে রিয়াদ আহমেদ তুষারের গাড়ির ড্রাইভার হিসেবে নিয়োজিত আছেন এখন।’

সোমবার রাতে মারধর ও হত্যার হুমকির অভিযোগে ওয়ারী থানায় মামলা দায়ের করেন নজরুল ইসলাম।

মামলার এজাহারে অভিযোগ করা হয়, গত ২৬ জুন সন্ধ্যা ৭টার দিকে চালক নজরুল ইসলাম বঙ্গভবন থেকে রাষ্ট্রপতির নাতি ইসা আব্দুল্লাহকে (৮) প্রাইভেট টিউশনের জন্য রাজধানীর ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড়ে নিয়ে যান। সেখানে রাষ্ট্রপতির নাতিকে নামিয়ে দিয়ে বঙ্গভবনের উদ্দেশে রওয়ানা দিয়ে ওয়ারী থানাধীন চামু ডেল্টার মোড় থেকে টিপু সুলতান রোডের মাথায় পৌঁছান তিনি। ওই সময় আসামি কৌশিক সরকার সাম্য মোবাইলে কথা বলতে বলতে রাস্তা পার হচ্ছিলেন। নজরুল পেছন থেকে গাড়ির হর্ন দিলে সাম্য উত্তেজিত হয়ে গাড়ির দিকে তেড়ে আসেন এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে ড্রাইভারের মুখে থুথু নিক্ষেপের পর গাড়ির পেছনে জোরে লাথি মারেন সাম্য। সাম্যর পরিচয় জানার চেষ্টা করলে তিনি উত্তেজিত হয়ে মোবাইল ফোনে অজ্ঞাত চার-পাঁচজনকে ডেকে নিয়ে আসেন। পরে তারা পরস্পর যোগসাজশে নজরুলের মুখে ও পিঠে এলোপাথারি আঘাত করেন। পরে তারা চালক নজরুলকে হত্যার হুমকি দিয়ে চলে যান।

মামুন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়