ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সাংবাদিকের ওপর হামলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিন্দা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ১৩ আগস্ট ২০২২  
সাংবাদিকের ওপর হামলায় স্বাস্থ্য মন্ত্রণালয়ের নিন্দা

রাজধানীর কামরাঙ্গীরচরে ইনডিপেনডেন্ট টেলিভিশনের সাংবাদিকের ওপর হামলার নিন্দা জানিয়েছে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

শনিবার (১৩ আগস্ট) স্বাস্থ্য মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম প্রধান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দায়িত্ব পালনকালে সাংবাদিকের ওপর হামলা নিন্দনীয় এবং গুরুতর অপরাধ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৯ আগস্ট রাজধানীর কামরাঙ্গীরচরের এসপিএ ডায়াগনস্টিক সেন্টারে পেশাগত দায়িত্ব পালনরত অবস্থায় ইনডিপেন্ডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরাপারসন সাজু মিয়ার ওপর হামলা করা হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের আওতাধীন ‘হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং’ এ হামলার তীব্র নিন্দা জানাচ্ছে।

আরও বলা হয়, হাসান মিসবাহ বেসরকারি টেলিভিশন চ্যানেলের সুপরিচিত সিনিয়র রিপোর্টার। তিনি দেশের স্বাস্থ্য ব্যবস্থার গুণগত বিষয় নিয়ে মিডিয়ায় নিয়মিত প্রতিবেদন তুলে ধরে বহুবার প্রশংসিত হয়েছেন। এরকম একজন সিনিয়র রিপোর্টারের সঙ্গে এ ধরনের আচরণ কোনোভাবেই প্রত্যাশিত নয়। হেলথ মিনিস্ট্রি মিডিয়া উইং প্রকৃত ঘটনা উদঘাটন করে এ ঘটনায় জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনার দাবির সাথে একাত্মতা প্রকাশ করছে এবং হাসান মিসবাহর প্রতি সহমর্মিতা প্রকাশ করছে।

মেয়া/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়