ঢাকা     শুক্রবার   ০৯ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৪ ১৪২৯

দোষী প্রমাণিত হলে ইউএনও মেহরুবার বিরুদ্ধে ব্যবস্থা

জ্যেষ্ঠ প্রতি‌বেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ২৫ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ২১:২৬, ২৫ সেপ্টেম্বর ২০২২
দোষী প্রমাণিত হলে ইউএনও মেহরুবার বিরুদ্ধে ব্যবস্থা

ইউএনও মেহরুবা ইসলাম

বান্দরবনের আলীকদমে এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় বিজয়ীদের জন্য আনা ট্রফি ভেঙে ফেলার ঘটনায় দোষী প্রমাণিত হ‌লে সংশ্লিষ্ট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলামের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এমনটাই জা‌নি‌য়ে‌ছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আবুল হাছানাত হুমায়ুন কবীর।

রোববার (২৫ সেপ্টেম্বর) সচিবালয়ে সাংবাদিকদের তি‌নি একথা ব‌লেন।

আবুল হাছানাত ব‌লেন, ট্রফি (কাপ) ভেঙে ফেলার ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহরুবা ইসলামের বিরুদ্ধে তদন্ত হচ্ছে। তদন্তে তিনি দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে আলীকদম উপজেলার ২ নম্বর চৈক্ষ্যং ইউনিয়নের রেপারপাড়া এলাকায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আবাসিক স্বাধীন যুব সমাজের উদ্যোগে আন্তঃইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে আবাসিক জুনিয়র একাদশ ও রেপারপাড়া বাজার একাদশ দল মুখোমুখি হয়।

খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও মেহরুবা ইসলাম। খেলায় সমাপনী বক্তব্যে এবং পুরস্কার বিতরণ করার একপর্যায়ে ইউএনও জনসাধারণের ওপর ক্ষিপ্ত হয়ে বিজয়ী ও রানার্সআপ দলের ট্রফি (কাপ) ভেঙে ফেলেন। এতে উপস্থিত দর্শকরাও ইউএনওর ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন।

নঈমুদ্দীন/এনএইচ

সর্বশেষ

পাঠকপ্রিয়