ঢাকা     বুধবার   ০১ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ১৯ ১৪২৯

রাজধানীতে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

মেডিক্যাল প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:১২, ২৮ নভেম্বর ২০২২  
রাজধানীতে মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার

রাজধানীর চকবাজারের কে বি রায় লেনের একটি ভবনের পঞ্চম তলা থেকে তামান্না আক্তার (১৮) নামের এক মাদ্রাসা শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে তামান্নার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসক বিকেল সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

চকবাজার থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহনেওয়াজ জানিয়েছেন, পরিবারের কাছ থেকে খবর পেয়ে চকবাজার থানাধীন কে বি রায় লেনের মালা শাড়ি বিল্ডিংয়ের পঞ্চম তলার একটি কক্ষ থেকে তামান্নার লাশ উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

তিনি বলেন, ‘তামান্নার গলায় কালো চিকন চিহ্ন আছে। এটুকু শুনেছি, গলায় ওড়না পেঁচানো ও ফ্যানের সঙ্গে ঝুলন্ত তামান্নাকে নামিয়ে খাটের ওপর রাখা হয়। বিষয়টি রহস্যজনক বলে মনে হচ্ছে। তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়েছে।’

তামান্নার মামা মোহাম্মদ মিরাজ মিয়া বলেছেন, ‘আমি মিরপুরের বাসায় থাকি। খবর পেয়ে চকবাজারে মালা শাড়ি বিল্ডিংয়ে এসে দেখি, আমার ভাগ্নি তামান্না খাটে শোয়ানো অবস্থায় আছে। কী কারণে সে আত্মহত্যা করেছে, এ বিষয়ে আমি কিছু বলতে পারি না। যেটুকু জানি, তামান্নার বাবা চরমোনাই মাহফিলে গেছেন। আমার ভাগ্নি কামরাঙ্গীরচর কওমি মাদ্রাসায় লেখাপড়া করত। ছয় মাস সে মাদ্রাসায় যায়নি। আমার ভাগ্নির অনুরোধে এক মাস আগে আবার তাকে ভর্তি করা হয়েছে।’

তিনি জানান, তামান্নার গ্রামের বাড়ি বরগুনা সদরের দুদিগাওয়ে। তার বাবার নাম ফারুক হোসেন। দুই ভাই-বোনের মধ্যে তামান্না বড় ছিল।

বুলবুল/রফিক

সর্বশেষ

পাঠকপ্রিয়