ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘আ.লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না’

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৭, ২৮ জানুয়ারি ২০২৩  
‘আ.লীগ বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না’

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল (ফােইল ফটো)

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, আওয়ামী লীগ কখনোই বন্দুকের নলের মাধ্যমে ক্ষমতায় যেতে চায় না। জনগণ ভোট দিলে তখনই সরকার গঠন করে।

শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর ফার্মগেটে কৃষিবিদ ইনস্টিটিউশনে বাংলাদেশ ট্রাক-কাভার্ড ভ্যান ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, শিগগিরই সড়ক পরিবহন আইন ২০১৮ সংশোধন করা হবে। সংগঠনের নামে চাঁদা তুলতে চাইলে ট্রাকপ্রতি কত টাকা এবং কোথা থেকে তোলা হবে, তা আগেই পুলিশকে জানাতে হবে। সড়কে চাঁদাবাজি বন্ধ করবে হাইওয়ে পুলিশ। আমরা তাদের সেভাবেই নির্দেশনা দিয়েছি। কেউ অবৈধভাবে চাঁদাবাজি করলে তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ কখনোই ষড়যন্ত্র, পেশিশক্তি কিংবা ক্যান্টনমেন্টের বন্দুকের নলে বিশ্বাস করে না। বিশ্বাস করে জনগণের ওপর। জনগণ যাকে ভোট দেবে, তারাই দেশ চালাবে। দেশকে আলোকিত রাখতে, এগিয়ে নিতে এবং উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জন করতে হলে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। কেননা, এই সরকার অনেক বড় বড় উন্নয়ন প্রকল্পের কাজ করেছে, যা দৃশ্যমান। স্বাধীনতার পর এ ধরনের উন্নয়ন আর কোনো সরকারের সময়ই হয়নি।

মাকসুদ/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়