ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

মার্শালের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে মেট্রো

আবু হোসেন পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২০, ৫ নভেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্শালের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে মেট্রো

প্রথম শ্রেণির ক্রিকেটে ১৭তম সেঞ্চুরি পেয়েছেন মার্শাল আইয়ুব। ছবি: সাজ্জাদ শাকিল

ক্রীড়া প্রতিবেদক : ওয়ালটন ২০তম জাতীয় ক্রিকেট লিগে নিজের প্রথম সেঞ্চুরি পেয়েছেন মার্শাল আইয়ুব। অধিনায়কের সেঞ্চুরিতে চট্টগ্রামের বিপক্ষে বড় সংগ্রহের পথে আছে ঢাকা মেট্রো।

ষষ্ঠ রাউন্ডে দ্বিতীয় স্তরের এই ম্যাচের প্রথম দিন শেষে ৯০ ওভারে ঢাকা মেট্রোর সংগ্রহ ৫ উইকেটে ২৬৫ রান। মার্শাল ১১০ ও জাবিদ হোসেন ৩০ রানে অপরাজিত আছেন।

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সোমবার সকালে টস জিতে ব্যাট করতে নেমেছিল মেট্রো। ৫৮ রানের উদ্বোধনী জুটিতে দলকে ভালো সূচনা এনে দেন সাদমান ইসলাম ও আজমির আহমেদ।



অবশ্য ২১ রানের ব্যবধানে ফেরেন দুই ওপেনারই। ৫৬ বলে ৪ চার ও ২ ছক্কায় ৩৫ রান করেন আজমির। ৫৫ বলে ২ চারে ২৭ রান করেন সাদমান।

দুই ওপেনারের মতো শামসুর রহমান, মোহাম্মদ আশরাফুলও উইকেটে থিতু হয়ে ইনিংস বড় করতে পারেননি। শামসুর ৪৮ বলে ২৯, আর আশরাফুল ৪০ বলে করেন ৯ রান।

১৩২ রানে ৪ উইকেট হারানোর পর পঞ্চম উইকেটে আসিফ আহমেদের সঙ্গে ৫৬ রানের জুটি গড়েন মার্শাল। চা বিরতির পরপরই আসিফ ৪০ বলে ৯ রান করে ফিরলে ভাঙে এ জুটি।



দিনের বাকি সময়ে আর কোনো বিপদ হতে দেননি মার্শাল ও জাবিদ। দিন শেষে ৭৭ রানের জুটিতে অবিচ্ছিন্ন আছেন এই দুজন। এর মাঝেই মার্শাল পেয়েছেন প্রথম শ্রেণির ক্রিকেটে তার ১৭তম সেঞ্চুরি।

চট্টগ্রামের হয়ে ২টি করে উইকেট নিয়েছেন নাঈম হাসান ও শাখাওয়াত হোসেন। ইরফান হোসেন পেয়েছেন একটি উইকেট।



রাইজিংবিডি/ঢাকা/৫ নভেম্বর ২০১৮/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়