ঢাকা, বুধবার, ৫ অগ্রহায়ণ ১৪২৬, ২০ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

তারকাবহুল ম্যাচে মুখোমুখি খুলনা-রাজশাহী

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৬ ১০:৫৪:২৩ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৬ ১০:৫৪:২৩ পিএম

ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগের দ্বিতীয় রাউন্ড শুরু হচ্ছে বৃহস্পতিবার। খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে স্বাগতিকদের প্রতিপক্ষ রাজশাহী বিভাগ।

আর এই ম্যাচকে কেন্দ্র করে খুলনায় এখন ক্রিকেট তারকাদের মেলা। দুই দলেই জাতীয় দলের সব তারকা ক্রিকেটারের সমারোহ। এর মধ্যে খুলনা বিভাগীয় দলের ১৪ জনের মধ্যে ১২ জনেরই রয়েছে জাতীয় দলের জার্সি গায়ে খেলার অভিজ্ঞতা।

জাতীয় দলের ভারত সফরের আগে এই ম্যাচেই তাই বেশি নজর ক্রিকেটপ্রেমীদের। খুলনার এই ম্যাচ থেকেই ভারত সফরের দলে জায়গা পেতে পারেন বেশ কয়েকজন।

খুলনা দলে আছেন মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, নুরুল হাসান সোহান, এনামুল হক বিজয়, মেহেদী হাসান, রুবেল হোসেন, আল-আমিনের হোসেনের মতো তারকা ক্রিকেটার। জাতীয় দলে খুব একটা সুযোগ না থাকলেও দলে আছেন আব্দুর রাজ্জাক, তুষার ইমরানের মতো অভিজ্ঞ ক্রিকেটার।

অন্যদিকে রাজশাহী বিভাগীয় দলে খেলবেন মুশফিকুর রহিম, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শফিউল ইসলামের মতো তারকা। আছেন জাতীয় দলের বাইরে থাকা জহুরুল ইসলাম, জুনায়েদ সিদ্দিক, ফরহাদ রেজার মতো ক্রিকেটার।

এসব ক্রিকেটারের মাঠের লড়াই দেখতে খুলনায় থাকবেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

দ্বিতীয় রাউন্ডের ম্যাচকে সামনে রেখে খুলনায় অনুশীলন করেছে দুই দলই। যদিও বৃষ্টি বাধায় দুই দলকেই অধিকাংশ সময় কাটাতে হয়েছে ইনডোরে। প্রথম রাউন্ডে ড্র করা দুই দলই জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী।

খুলনার কোচ ইমদাদুল বাশার রিপন বলেছেন, ‘এই ম্যাচটা আমাদের জন্য খুব গুরুত্বপূর্ণ। আমরা জয়ের চিন্তা নিয়েই খেলব। দলে সবাই তারকা ক্রিকেটার। সবাই জানে তাদের কাজটা কী। এখন যে যার কাজটা ঠিকমতো করতে পারলে আমরা ভালো ফল করতে পারব।’ একই রকম আশাবাদ ব্যক্ত করেছেন রাজশাহীর অধিনায়ক জহিরুল ইসলামও।


খুলনা/রুবেল/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন