ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ফের ব্যর্থ মুমিনুল, চট্টগ্রামকে টানছেন ইয়াসির-অঙ্কন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৮, ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফের ব্যর্থ মুমিনুল, চট্টগ্রামকে টানছেন ইয়াসির-অঙ্কন

জাতীয় ক্রিকেট লিগে আবারও ব্যর্থ হয়েছেন মুমিনুল হক। ইরফান শুক্কুরের ফিফটির পর চট্টগ্রাম বিভাগকে টানছেন ইয়াসির আলী ও মাহিদুল ইসলাম অঙ্কন।

দ্বিতীয় রাউন্ডের প্রথম দিন শেষে বরিশালের বিপক্ষে চট্টগ্রামের সংগ্রহ ৪ উইকেটে ২৬১ রান। ফিফটি করে ইয়াসির ৬৮ ও অঙ্কন ৬৯ রানে অপরাজিত আছেন।

দ্বিতীয় স্তরের এই ম্যাচে ফতুল্লায় বৃহস্পতিবার টস হেরে ব্যাট করতে নেমেছিল চট্টগ্রাম। প্রথম ঘণ্টা নিরাপদেই পার করে দেন দুই ওপেনার পিনাক ঘোষ ও ইরফান।

পানি পানের বিরতির পর প্রথম বলেই পিনাককে (১৯) এলবিডব্লিউ করে ৫৪ রানের উদ্বোধনী জুটি ভাঙেন মনির হোসেন। তিনে নামা মুমিনুল উইকেটে থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। প্রথম ম্যাচে দুই ইনিংসে ১১ ও শূন্য রানের পর এদিন ৩৭ বলে করেন ১৫।

ইরফান ফিফটি তুলে নিয়েছিলেন। কিন্তু ফিফটির পর তিনি রান আউটে কাটা পড়েন। ১১৯ বলে ৮ চারে করেন ৫৭ রান। তাসামুল হক থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। মনিরের দ্বিতীয় শিকার হওয়ার আগে ৮৭ বলে করেন ২৮ রান।

শেষ সেশনে আর কোনো উইকেট নিতে পারেনি বরিশাল। ইয়াসির ও অঙ্কন তুলে নেন ফিফটি। পঞ্চম উইকেটে ৩৪.৪ ওভারে ১১৭ রানের জুটিতে অবিচ্ছিন্ন আছেন এই দুজন। ফিফটিকে দ্বিতীয় দিন তারা সেঞ্চুরিতে রূপান্তর করতে পারেন কি না, সেটাই দেখার।


ঢাকা/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়