ঢাকা, বৃহস্পতিবার, ২৯ কার্তিক ১৪২৬, ১৪ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় দিনের খেলা শুরু

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৮ ৯:৩৩:৫১ এএম     ||     আপডেট: ২০১৯-১০-১৮ ২:৪৭:৩০ পিএম

ওয়ালটন ২১তম জাতীয় ক্রিকেট লিগে দ্বিতীয় রাউন্ডে দ্বিতীয় দিনের খেলা শুরু হয়েছে। দেশের চারটি ভেন্যুতে মোট আটটি দল মুখোমুখি হয়েছে। সকাল সাড়ে নয়টায় শুরু হয়েছে ম্যাচগুলো।

প্রথম স্তরের ম্যাচে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে রাজশাহী বিভাগের বিপক্ষে খেলছে খুলনা বিভাগ। টস হেরে আগে ব্যাট করে গতকাল প্রথম দিনে মিরাজ-মুস্তাফিজদের বোলিং দাপটে ২৬১ রানে অলআউট হয়েছে রাজশাহী। আজ নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিং শুরু করেছে খুলনা বিভাগ।

চট্টগ্রামে জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে রংপুর বিভাগের বিপক্ষে টস জিতে আগে ব্যাট করে প্রথম দিনটা দুর্দান্ত কাটিয়েছে ঢাকা বিভাগ। সাইফ হাসানের সেঞ্চুরির পর ৪ উইকেটে ৩১৪ রান করে প্রথম দিনের খেলা শেষ করেছিল ঢাকা বিভাগ। সেখান থেকে বড় সংগ্রহে চোখ রেখে আজ ব্যাটিং শুরু করেছে দলটি।

এদিকে ফুতল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে দ্বিতীয় স্তরের ম্যাচে বরিশাল বিভাগের বিপক্ষে চট্টগ্রাম বিভাগের শুরুটাও হয়েছে দারুণ। ইরফান শুক্করের পর ফিফটি করে দলটিকে বড় সংগ্রহ এনে দিতে লড়ছেন ইয়াসির আলী ও মাহিদুল ইসলাম অঙ্কন। সেঞ্চুরির পথে থাকা এ দুই তারকার ব্যাটে চড়ে ৪ উইকেটে ২৬১ রান করে প্রথম দিনের খেলা শেষ করেছিল চট্টগ্রাম বিভাগ। দ্বিতীয় স্তরের অপর ম্যাচে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ঢাকা মেট্রো ২৪৬ রানে অলআউটের পর নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করছে সিলেট বিভাগ।


ঢাকা/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন