ঢাকা, বৃহস্পতিবার, ৬ অগ্রহায়ণ ১৪২৬, ২১ নভেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

চার ফিফটিতে সিলেটের লিড, ফিরেই পাঁচ উইকেট রনির

ক্রীড়া প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-১৮ ৭:০৫:৫০ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-১৮ ৭:০৫:৫০ পিএম

ঢাকা মেট্রোর ২৪৬ রানের জবাবে সিলেট বিভাগ করল ৩১৯ রান।  প্রথম ইনিংসে ৭৩ রানের লিডে বোনাস পয়েন্ট পেল অলোক কাপালির দল। তবে তাদের বেশিদূর যেতে দেয়নি ঢাকা মেট্রোর পেসার আবু হায়দার রনি। তার পাঁচ উইকেটে লিড নাগালেই রেখেছে ঢাকা মেট্রো।

চার হাফ সেঞ্চুরিতে লিড পেয়েছে সিলেট বিভাগ। ওপেনার তৌফিক খান ৬১, জাকির হাসান ৭১, অলোক কাপালি ৫৪ ও জাকের আলী অনিক ৭১ রান করেন।  হাফ সেঞ্চুরি পেলেও তারা ইনিংস বড় করতে পারেনি।  তিন অঙ্ক ছোঁয়ার সুযোগ ছিল প্রত্যেকেরই। কিন্তু ২২ গজে মনোযোগ ধরে রাখতে পারেননি তারা। ব্যাট হাতে নিষ্প্রভ দিন কাটিয়েছেন আফিফ হোসেন। ২৩ রান আসে তার ব্যাট থেকে।

শ্রীলঙ্কা সফরে থাকায় প্রথম রাউন্ড খেলতে পারেননি আবু হায়দার রনি।  দ্বিতীয় রাউন্ডে ফিরে প্রথম ইনিংসেই পাঁচ উইকেট পেলেন বাঁহাতি পেসার।  প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তার দ্বিতীয় পাঁচ উইকেট শিকার।  আরেক পেসার শহীদের পকেটে গেছে ৩ উইকেট।  লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব ও আল-আমিন একটি করে উইকেট পেয়েছেন।

পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করেছিল ঢাকা মেট্রো। ৭ ওভার ব্যাটিংয়ের সুযোগ পায় তারা। মোহাম্মদ নাঈম ৮ ও রাকিন আহমেদ ১ রানে অপরাজিত থেকে দিন শেষ করেছে।  ঢাকা মেট্রোর দলীয় রান ৯।

 

ঢাকা/ইয়াসিন/আমিনুল

ইউটিউব সাবস্ক্রাইব করুন